April 17, 2021, 8:42 pm

দিনাজপুরের বীরগঞ্জে কোভিট -১৯ প্রতিরোধে হাইজিন কিট বিতরণ কার্যক্রম

মোঃ নাজমুল হোসেন, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, বীরগঞ্জ এরিয়া প্রোগ্রাম এর আয়োজনে ও সার্বিক সহযোগিতায় সোমবার (১৮ মে) বীরগঞ্জ পৌরসভাসহ ৫নং সুজালপুর ইউনিয়ন, ৬নং নিজপাড়া, ৪নং পাল্টাপুর ও ১০নং মহোনপুর ইউনিয়ন পরিষদে করোনা ভাইরাস প্রতিরোধে হাইজিন কিট বিতরণ করা হয়। পৌরসভার প্যানেল মেয়রসহ স্ব-স্ব ইউনিয়ন চেয়ারম্যানের সভাপতিত্বে কোভিট-১৯ প্রতিরোধে হাইজিন কিট বিতরন অনুষ্ঠান শুরু হয়।

পৌরসভার প্যানেল মেয়রসহ স্ব-স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদ্বয় কোভিট-১৯ প্রতিরোধে সচেতনতা মূলক কথা বলেন এবং কোভিড-১৯ প্রতিরোধে পরিষ্কার থাকার পাশাপাশি মাস্ক পরিধান করার জন্য বলেন।

সেই সাথে বীরগঞ্জ এপি ম্যানেজার ম্যানুয়েল হাসদা বলেন- সবাইকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন থাকতে হবে এবং সব সময় নিজেকে এবং পরিবার পরিজনকে পরিষ্কার রাখতে হবে। কোভিড-১৯ সারাবিশ্বে দিন দিন মহামারি আকার ধারণ করছে। এর প্রতিরোধে আমাদের নিজেকে এবং পরিবার পরিজনকে সচেতন করতে হবে। সেই সাথে তিনি সবাইকে হাত ধোয়ার কৌশল শিখিয়ে দেয় ও অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যেতে অনুরোধ করেন। প্রয়োজনে বাড়ির বাইরে গেলে মুখে মাস্ক ব্যবহার করার জন্য বলেন।

হাইজিন কিট মাস্ক ৫০ পিস, গোসল করার সাবান ১০ পিস, কাপড় কাচার সাবান ৫ প্যাকেট, ব্লিচিং পাউডার ২ প্যাকেট, স্যানিটারী প্যাড ৮ প্যাকেট, প্লাস্টিকের মগ ১টি বীরগঞ্জ পৌরসভা ও সুজালপুর ইউনিয়নে ২০০টি দরিদ্র-হতদরিদ্র পরিবারে মাঝে বিতরণ করা হয়। বিতরনের সময় ওয়ার্ল্ড ভিশন বীরগঞ্জ এরিয়া প্রোগ্রাম এর কোভিট-১৯ এর কার্যক্রম সকলেই ভোটের মাধ্যমে মূল্যায়ন করেন।

কোভিট-১৯ প্রতিরোধ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীরগঞ্জ এপি ওয়ার্ল্ড ভিশনের সকল প্রোগ্রাম অফিসার, ভলান্টিয়ার, গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি, বীরগঞ্জ ইয়ূথ ফোরামে সভাপতি ও শিশু ফোরামের সভাপতি।

বার্তা প্রেরক –
মোঃ নাজমুল হোসেন
দিনাজপুর সংবাদদাতা।
০১৭৫১-২৮৫৯২৪

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!