April 11, 2021, 6:55 am

News Headline :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্কুলভবনের নির্মাণকাজ নিম্নমানের হওয়ায় কাজ বন্ধ হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনওয়াজ’র সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল বিশুদ্ধ পানির সংকটে ১০দিনে হাসপাতালে অর্ধশতাধিক রোগী নোয়াখালীতে স্বাস্থ্য কর্মকর্তাসহ আক্রান্ত ৮৪ জন সকলের মাঝে বাঁচার আকুতি শফিকুলের রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় নব-বধুর আত্মহত্যা! মতলব উত্তরে হাজী রব মোল্লা ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ জনসাধারণের মাঝে চাঁদপুর ট্রাফিক বিভাগের মাস্ক বিতরণ অব্যাহত মানুষ যদি সচেতন না হয় চিকিৎসক দিয়ে করোনা নির্মুল করা সম্ভব নয় – হুইপ ইকবালুর রহিম এমপি শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়নের এক বিষ্ময়কর বাংলাদেশ দেখতে পাবে সারাবিশ্ব-মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

দিনাজপুরে এমপি গোপাল ও জেলা প্রশাসক কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি ঃ প্রানঘাতী করোনার চেয়েও বেশি ভয়ংকর হয়ে দাড়িয়েছে গুজব। আর এই গুজব থেকে জনগনকে সচেতন থাকতে হবে। করোনার প্রাদুর্ভাবকালীন সময়ে এই দেশের অনেক ভিন্ন মতদর্শের রাজনৈতিক ব্যক্তিরা অনেক বিভ্রান্তিমূলক কথা বললেও আজকে তারাই জননেত্রী শেখ হাসিনার উপর ভরশা রাখছে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সময়ে সঠিক উদ্যোগ গ্রহণ করেছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় শনিবার সন্ধ্যায় কাহারোল উপজেলার দীপ্ত জীবন ফাউন্ডেশনের উদ্যোগে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ও জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম ১ হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এমপি গোপাল আরো বলেন, মানুষের জন্যই ধর্ম মানুষের জন্যই কর্ম। মানুষকে সঠিক পথে পরিচালিত কবার জন্য বিভিন্ন বিধান প্রবর্তিত হয়েছে। আমাদের সজাগ থাকতে হবে কারণ মানুষ রক্ষা না হলে কোনো কিছুরই প্রয়োজন হবে না।
এসময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল হাসান, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুর ইসলাম নুর, সনামধন্য প্রতিষ্ঠান রোলেক্স বেকারীর প্রোপাইটর আলহাজ্ব শফিউল্লাহ খান শুক্লাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!