May 6, 2021, 2:49 am

News Headline :
সুজানগর মনিরুল উলুম দাখিল মাদ্রাসায় এতিমদের সাথে ইফতার মাহফিল বাচ্চা নিয়ে মার্কেটে যাওয়ায় ১২ মা-বাবাকে জরিমানা চাটখিলে একাধিক মামলার আসামী ও তার সহযোগী মাদকসহ আটক। ফরিদগঞ্জে মাদ্রাসায় পড়ুয়া  এক  কিশোরীর আত্মহত্যা বারদী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ৫ শত পরিবারের মাঝে চাল বিতরণ করেন দাইয়ান মেম্বার। সোনাগাজীর মজলিশপুরে সেচ্ছাসেবক লীগের কার্যালয় উদ্বোধন ও ইফতার বিতরণ। হাতিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসীর হামলা। শ্রীনগর ষোলঘরে নগদ অর্থ বিতরণ ঘোড়াশালে রেমিট্যান্স যোদ্ধা হারুনের পক্ষে ইফতার বিতরণ বেলাবতে মরহুম হাজী আঃ বাতেন ভূইয়া স্মৃতি সংসদের পক্ষ হতে ইফতার ও দোআ মাহফিল অনুষ্ঠিত

দেবীদ্বারে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে ৪ জনের বিরুদ্ধে র‌্যাবের মামলা ঃ গ্রেফতার ১

এবিএম আতিকুর রহমান বাশার ঃ

কুমিল্লার দেবীদ্বারে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে নূর আলম (২৬) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কুমিল্লা র‌্যাব-১১। সোমবার কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার পুরান বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পরিবহনে চাঁদাবাজ চক্রের সক্রিয় ওই সদস্যকে আটক করে। রাত সাড়ে ১০টায় আটককৃত আসামী সহ চারজনকে এজাহারনামীয় আসামী করে দেবীদ্বার থানায় মামলা দায়ের করেন র‌্যাবের ডিএডি খালেদ। মঙ্গলবার বিকালে র‌্যাব র‌্যাব-১১ এর সিপিসি-২ এর কুমিল্লাস্থ কার্যালয় এসব তথ্য জানায়।

মামলা অভিযোগ করা হয়, র‌্যাব-১১ এর সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল সোমবার বিকালে দেবীদ্বার থানার পুরান বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় পরিবহন থেকে চাঁদা আদায় করার অভিযোগে চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য মোঃ নূর আলম (২৬) কে আটক করে র‌্যাব। এ সময় তার নিকট থেকে চাঁদাবাজির নগদ ২হাজার ৪শত টাকা, মোবাইল ফোন ও চাঁদাবাজির কাজে ব্যবহৃত ১০০ টি ভূয়া রশিদ উদ্ধার করে র‌্যাব। পরে রাত সাড়ে ১০টায় র‌্যাবের ডিএডি খালেদ বাদী হয়ে দেবীদ্বার থানায় আটককৃত নূর আলমকে জিজ্ঞাসাবাদে সে ওই চক্রের সদস্যদের নাম প্রকাশ করার পর ৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের করে র‌্যাব। মামলায় অভিযুক্ত অপর আসামীরা হচ্ছেন, উপজেলা সদরের সাদ্দাম হোসেন, মোঃ সুমন ও রুহুল আমীন। আটককৃত নূর আলম উপজেলার গুনাইঘর আজমত উল্লাহ মুন্সী বাড়ির মোঃ শাহ আলমের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ইকতিয়ার মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আটক নূর আলমসহ চার জনের বিরুদ্ধে সোমবার রাত সাড়ে ১০টায় র‌্যাব বাদী হয়ে চাঁদাবাজির মামলা দায়ের করে। এ ব্যাপারে সন্ধ্যায় দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল আনোয়ার জানান, র‌্যাব বাদী হয়ে দায়েরকৃত মামলায় নূর আলমকে থানায় হস্তান্তর করার পর মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এবিএম আতিকুর রহমান বাশার,
০১৮১৯৮৪৪১৮২,

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!