April 11, 2021, 4:07 pm

নওগাঁয় অসহায় দুই জন কৃষকের জমির ধান কেটে দিল তিলকপুর ইউনিয়ন চেয়ারম্যান

অন্তর আহম্মেদ স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় অসহায় কৃষকের জমির ধান কেটে দিল ৪নং তিলকপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম কেন্দ্রীয় আওয়ামীলীগ ও নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশনায় দুই অসহায় কৃষকের জমির ধান কেঁটে দিল নওগাঁ জেলা তিলকপুর ইউনিয়নের চেয়ারম্যান। আজ মঙ্গলবার সকালে নওগাঁ সদরের রাইঝোড় গ্রামের বিলের মাঠে অসহায় কৃষক মোছাঃ পারুল বেগমের এক বিঘা ও মোঃ জুলফিকার আলির এক বিঘা জমির ধান কেঁটে বাড়িতে পৌঁছে দেয় চেয়ারম্যান এর লোকজন।এ সময় উপস্থিত ছিলেন,নওগাঁ তিলকপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল রহমান দুলু, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মহসিন আলী মন্ডল, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ শাকিল আহম্মেদ, ছাত্রলীগ নেতা মোঃ ইমন প্রমুখ।

অসহায় কৃষক মোছাঃপারুল বেগম বলেন, আমি গরীব মানুষ আমার স্বামী প্রতিবন্ধী ধান কেটে নেয়ার মত টাকা কাছে নাই। তাছাড়া করোনার কারনে তেমন ধান কাটার শ্রমিক পাওয়া যাচ্ছেনা। আমার বিষয়ে জানতে পেরে খোজঁ খবর নিয়ে আজ এসে ইউনিয়নের চেয়ারম্যান সহ কর্মীরা ধান কেটে বাড়িতে তুলে দিল। আমাকে সহযোগিতার হাত বাড়ানোর জন্য তাদের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা সব সময় এমন
ভালো কাজ করে যাবে এমনটাই আশা করছি।
নওগাঁ তিলকপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম বলেন, কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশনায় আজ আমরা জানতে পারি নওগাঁ সদরের রাইঝোর বিল মাঠে অসহায় কৃষক মোছাঃ পারুল বেগম ও জুলফিকার আলি ২ বিঘা জমির ধান কাটতে পারেনি । বিষয়টি জানতে পেরে আমরা ইউনিয়নের নেতা কর্মীরা তার জমির ধান কেটে পৌঁছে দিলাম। অসহায় কৃষকদের ধান কেঁটে দেওয়ার এ ধারা অব্যাহত থাকবে।
অন্তর আহম্মেদ
নওগাঁ ০১৭৪২১৬২৩৫৫

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!