April 17, 2021, 7:56 pm

নরসিংদীতে করোনায় আরও ২জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিনিধি : করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা আশংকাজনক হারে বেড়ে চলেছে নরসিংদী জেলায়। এতে বাদ যায়নি চিকিৎসক, পুলিশ, আনসার, সাংবাদিক ও স্বাস্থ্যকর্মী। বুধবার ( ৩ জুন) রাতে নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, ২৯ মে সংগৃহীত ৩০ মে পাঠানো ৯৩টি নমুনার মধ্যে ২৭টি করোনা পজিটিভ রিপোর্ট আসে। নতুন ২৭ জনের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২৩ জন (দুইজন মৃত) ও মনোহরদী উপজেলায় ৪ জন। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা শনাক্ত ৬৪১ জন। এবং মৃত্যু ৯ জন। মৃতদের মধ্যে ২০ এপ্রিল নরসিংদী সদর উপজেলা মাধবদীর পুরানচরের ১জন, ২৩ এপ্রিল একই উপজেলার ভাগদীর ১ জন, ৩০ এপ্রিল পলাশের মাঝেরচর গ্রামের ১ জন, ৮ মে পাঁচদোনায় ১জন, ১১ মে এবং ১৯ মে মাধবদীতে ১জন করে ২ জন, ২৫ মে বেলাব উপজেলায় ১জন ও ২৬ মে সদরের ১জন, ৩০ মে সদর উপজেলার শেখেরচর একজন নারী ও ৩১ মে মাধবদীর আনন্দীতে ১জন পুরুষসহ মোট ৯ জন করোনায় মৃত্যুবরণ করেন।
এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৪৫৪ জন, রায়পুরা উপজেলায় ৪১ জন, পলাশে ৪৩ জন, শিবপুরে ৪২ জন, বেলাব উপজেলায় ৪১জন ও মনোহরদী উপজেলায় ২০জন।
উল্লেখ্য, নরসিংদী জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের ইসলাম পাড়া গ্রামের একজন। গত ৯ এপ্রিল থেকে নরসিংদী জেলাকে লকডাউন ঘোষণা করেন নরসিংদী জেলা প্রশাসন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!