April 16, 2021, 2:37 pm

News Headline :
লকডাউনের কবলে দিশেহারা কচুয়ার নিম্ন আয়ের মানুষ বিধি-নিষেধ মানাতে তৎপর কচুয়া উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী লালমনিরহাটে সাংবাদিককে ফেন্সিডিল দিয়ে ফাঁসানোর অভিযোগ, পরে জামিনে মুক্ত মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে পাঁচ শতাধিক দিনমজুর মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ। পলাশে লকডাউনের ৩য় দিনের সাড়াশি অভিযানে ৫ মামলা নরসিংদীতে আরও ১ জনের মৃত্যুসহ নতুন শনাক্ত ৪৫ জন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগের সকল অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল নরসিংদীতে টেইলার্সে হামলায় গুলিবিদ্ধসহ আহত ৪ জন সোনারগাঁয়ে ১ দিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ মুসলিমদের জীবনে কোরআন ও সুন্নাকে প্রধান্য দিতে হবেঃ ডাঃ মোঃ জামাল উদ্দিন

নরসিংদীতে করোনায় নতুন ২১ জনসহ মোট আক্রান্ত ৬৫

নরসিংদী প্রতিনিধি : প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা কোনভাবেই থামছে নরসিংদী জেলায়। জ্যামিতিক হারে বেড়েই চলছে করোনা রোগী। এতে বাদ যায়নি চিকিৎসক, পুলিশ, সাংবাদিক ও স্বাস্থ্যকর্মী। আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) নতুন করে আরও ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন এমনটি নিশ্চিত করেন নরসিংদী জেলা সিভির সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন। বুধবার জেলা থেকে ৫৪ জনের করোনা সন্দেহে নমূনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে ২১ জনের করোনায় আক্রান্ত হওয়ার রিপোর্ট আসে। এদের মধ্যে নরসিংদী সদরে ১৬ জন ও রায়পুরা উপজেলায় ৫ জন রয়েছে।
জানা যায়, এ পর্যন্ত নরসিংদী জেলা থেকে ৩২৬ জনের নমূনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ৬৫ জন করোনায় আক্রান্ত হওয়ার রিপোর্ট আসে। আক্রান্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় সবচেয়ে বেশি। এখানে আক্রান্ত হওয়ার সংখ্যা ৩৬ জন। শিবপুর উপজেলায় ৮জন, রায়পুরা উপজেলায় ১১ জন, মনোহরদীতে ৫ জন, পলাশ উপজেলায় ৩ জন ও বেলাবতে ২ জন। এদের মধ্যে নরসিংদী সদরে ১জন ও পলাশে ১জন সুস্থ হয়েছেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!