April 20, 2021, 7:03 am

নরসিংদীতে গত ২৪ ঘন্টা নতুন আরও ৪২ জন আক্রান্ত

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদী জেলায় ফের লাফিয়ে বাড়তে শুরু করেছে করোনাভাইরাস রোগে আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ৪২ জন।

আজ বুধবার (৭ এপ্রিল ) রাতে এ তথ্য জানান নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম। রাজধানীর আই পিএইচ এর পরীক্ষায় ৭৯টি নমুমার মধ্যে ৩৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ২৯ জন ও পলাশ উপজেলার ৫ জন।

এছাড়াও সদর উপজেলার র‍েপিট অ্যান্টিজেন পরীক্ষায় ৫ জন ও রায়পুরায় রেপিড অ্যান্টিজেন পরীক্ষায় ৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা আক্রান্ত ৩ হাজার ৩৫৩ জন ও মোট মৃত্যু ৫৫ জন।

নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এ পর্যন্ত করোনা আক্রান্ত রোগীদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২ হাজার ১১৪ জন, শিবপুর উপজেলায় ৩০৫ জন, পলাশ উপজেলায় ৩৭১জন, মনোহরদী উপজেলায় ১৯৬ জন, বেলাব উপজেলায় ১৬৪ জন ও রায়পুরা উপজেলায় ১৯৪ জন।

করোনাভাইরাস থেকে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৮১২ জন। সুস্থদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ১ হাজার ৭১৮ জন, শিবপুর উপজেলার ২৭৪ জন, পলাশ উপজেলার ৩৩৬ জন, মনোহরদী উপজেলার ১৮৬ জন, বেলাব উপজেলার ১৫৫ জন ও রায়পুরা উপজেলার ১৮৫ জন।

এ পর্যন্ত করোনায় মৃতদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৩০ জন, পলাশ উপজেলায় ৩ জন, বেলাব উপজেলায় ৬ জন, রায়পুরা উপজেলায় ৭ জন, মনোহরদী উপজেলায় ২ জন ও শিবপুর উপজেলায় ৭ জন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!