April 17, 2021, 9:16 pm

নরসিংদীতে নতুন ১৮ জনসহ মোট করোনা শনাক্ত ৫৬৩

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা কোনভাবেই থামছেনা নরসিংদী জেলায়। জ্যামিতিক হারে বেড়েই চলছে করোনা রোগী। এতে বাদ যায়নি চিকিৎসক, পুলিশ, আনসার, সাংবাদিক ও স্বাস্থ্যকর্মী। সোমবার ( ১ জুন) রাতে নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, ২৭ মে সংগৃহীত ২৮ মে পাঠানো ৯৫টি নমুনার মধ্যে ১৮টি করোনা পজিটিভ রিপোর্ট আসে। নতুন ১৮ জনের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ১৫ জন, পলাশ উপজেলায় ১জন, মনোহরদী উপজেলায় ১ জন ও শিবপুর উপজেলায় ১জন। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা শনাক্ত ৫৬৩ জন এবং মৃত্যু ৭ জন। মৃতদের মধ্যে ২০ এপ্রিল নরসিংদী সদর উপজেলা মাধবদীর পুরানচরের ১জন, ২৩ এপ্রিল একই উপজেলার ভাগদীর ১ জন, ৩০ এপ্রিল পলাশের মাঝেরচর গ্রামের ১ জন, ৮ মে পাঁচদোনায় ১জন, ১১ মে এবং ১৯ মে মাধবদীতে ১জন করে ২ জন, ২৫ মে বেলাব উপজেলায় ১জন ও ২৬ মে সদরের ১জনসহ মোট ৭জন করোনায় মৃত্যুবরণ করেন।
এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৩৯৪ জন, রায়পুরা উপজেলায় ৪১ জন, পলাশে ৪০জন, শিবপুরে ৩৭ জন, বেলাব উপজেলায় ৩৭ জন ও মনোহরদী উপজেলায় ১৪জন।
উল্লেখ্য, নরসিংদী জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের ইসলাম পাড়া গ্রামের একজন। গত ৯ এপ্রিল থেকে নরসিংদী জেলাকে লকডাউন ঘোষণা করেন নরসিংদী জেলা প্রশাসন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!