September 23, 2021, 2:55 am

News Headline :
নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক নৌকার পক্ষে ভোট করায় হামলার অভিযোগ, আহত-৫ চাটখিলে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২ দিনাজপুরে ব্লক ও বাটিক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন

নরসিংদীতে নতুন ৪২ জনসহ মোট করোনা আক্রান্ত ১৩১৯

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদী জেলায় বেড়েই চলেছে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা। নতুন করে আরও ৪২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্ত ১ হাজার ৩১৯ জন। এদের মধ্যে সদর উপজেলায় ৮৫৬ জন, শিবপুর উপজেলায় ১২৩ জন, পলাশ উপজেলায় ১০৭ জন, মনোহরদী উপজেলায় ৭০ জন, বেলাব উপজেলায় ৭০ জন ও রায়পুরা উপজেলায় ৯৩ জন।

এ পর্যন্ত এ জেলায় মৃত্যু হয়েছে ২৮ জন। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ১৮ জন, পলাশ উপজেলায় ১ জন, বেলাব উপজেলায় ৩ জন, রায়পুরা উপজেলায় ৩ জন, মনোহরদী উপজেলায় ২ জন ও শিবপুর উপজেলায় ১ জন। আজ শনিবার (২৭ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেন নরসিংদী সিভিল সার্জন ডা. মো. ইব্রাহিম টিটন।

এ জেলা থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয় ৬ হাজার ৮২২ টি আর ফলাফল পাওয়া যায় ৬ হাজার ২৭১টি। এ পর্যন্ত আইসোলেশন মুক্ত ৮৫৫ জন, হাসপাতালে আইসোলেশনে আছে ২৮ জন ও হোম আইসোলেশনে আছে ৪০৮ জন। উল্লেখ্য, নতুন ৪২ জন করোনা আক্রান্তদের নমুনা সংগ্রহ ও ফলাফল : ১৭ জুন নমুনা সংগ্রহ করে ১৮ জুন আইপিএইচ এ পাঠানো হলে ১০৯ টি নমুনার ফলাফল পাওয়া যায়।

এতে ৯টি পজিটিভ রিপোর্ট আসে। এর মধ্যে নরসিংদী সদর উপজেলার ১, শিবপুর উপজেলার ১, পলাশ উপজেলার ১ ও রায়পুরা উপজেলার ২, মনোহরদী উপজেলায় ২, বেলাব উপজেলায় ২ জন ও একই ল্যাব পাঠানো ১৫ জুন সংগৃহীত ১৬ জুন পাঠানো ১১৪টি নমুনার মধ্যে ২৬ টি পজিটিভ রিপোর্ট আসে। এতে সদর উপজেলার ১৪টি, শিবপুর উপজেলার ৭টি, পলাশ উপজেলা ৩টি ও রায়পুরা উপজেলার ২টি।

এবং সার্ভেইল্যান্স এর আওতায় আইসিডিডি আরবিতে ২৫ জুন পাঠানো ১১টি নমুনার ৭টি পজিটিভ রিপোর্ট আসে। এর মধ্যে সদর উপজেলার ৬টি ও রায়পুরা উপজেলার ১টি।এদিকে নরসিংদী সদর উপজেলার মাধবদীর দুটি ওয়ার্ডে রেড জোন চিহ্নিত করে লকডাউন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!