April 17, 2021, 9:12 pm

নরসিংদীতে নতুন ৭ জনসহ মোট করোনা শনাক্ত ৩৬০

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা কোনভাবেই থামছেনা নরসিংদী জেলায়। জ্যামিতিক হারে বেড়েই চলছে করোনা রোগী। এতে বাদ যায়নি চিকিৎসক, পুলিশ, আনসার, সাংবাদিক ও স্বাস্থ্যকর্মী। ১৮ মে রবিবার সংগৃহীত নমুনা ১৯ মে পাঠানো ৯০টি নমুনা পরীক্ষায় আরও ৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে এমন তথ্য আজ ২৩ মে রাতে অনলাইনে জানান, নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন। তিনি আরও জানান ৭ জনের মধ্যে পুরাতন দুইজন রোগী প্রমানিত হওয়ায় সদর উপজেলায় ২ জন কমবে। নতুন করে (পুরাতন রোগীসহ) করোনাভাইরাসে শনাক্ত নরসিংদী সদর উপজেলায় ৩জন, রায়পুরা উপজেলায় ৪জন।
নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী করোনাভাইরাসে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৬০ এবং মৃত্যু ৪ জন। মৃতদের মধ্যে ২০ এপ্রিল নরসিংদী সদর উপজেলা মাধবদীর পুরানচরের একজন, ২৩ এপ্রিল একই উপজেলার ভাগদীর ১ জন, ৩০ এপ্রিল পলাশের মাঝেরচর গ্রামের ১ জন, ৮ মে পাঁচদোনায় ১জন এবং ১১ মে মাধবদীতে একজন।
এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২৪৬ জন, রায়পুরা উপজেলায় ৩৩ জন, পলাশে ১৯জন, শিবপুরে ২৭ জন, বেলাব উপজেলায় ২৭জন ও মনোহরদী উপজেলায় ৮জন।
উল্লেখ্য নরসিংদী জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের ইসলাম পাড়া গ্রামের একজন। গত ৯ এপ্রিল থেকে নরসিংদী জেলাকে লকডাউন ঘোষণা করেন নরসিংদী জেলা প্রশাসন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!