April 16, 2021, 1:44 pm

News Headline :
নরসিংদীতে আরও ১ জনের মৃত্যুসহ নতুন শনাক্ত ৪৫ জন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগের সকল অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল নরসিংদীতে টেইলার্সে হামলায় গুলিবিদ্ধসহ আহত ৪ জন সোনারগাঁয়ে ১ দিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ মুসলিমদের জীবনে কোরআন ও সুন্নাকে প্রধান্য দিতে হবেঃ ডাঃ মোঃ জামাল উদ্দিন কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ যুবক আটক।। ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন পিরোজপুরে লকডাউন কার্যকর করতে তৎপর জেলা প্রশাসন ও জেলা পুলিশ বাজারে অনিয়মের অভিযোগ রোজাদার ব্যাক্তিদের পাশে ইফতার নিয়ে পিরোজপুর ইয়ূথ সোসাইটির কার্যক্রম মাসব্যাপী শুরু সোনারগাঁয়ে পুঁইশাকের বাম্পার ফলনে স্বপ্ন দেখছে কৃষক।

নরসিংদীতে নতুন ৯ জনসহ করোনা শনাক্ত ২৩৪, মৃত্যু ৪

নরসিংদী প্রতিনিধি : প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ও মৃত্যু কোনভাবেই থামছে নরসিংদী জেলায়। জ্যামিতিক হারে বেড়েই চলছে করোনা রোগী। এতে বাদ যায়নি চিকিৎসক, পুলিশ, সাংবাদিক ও স্বাস্থ্যকর্মী। ১০ মে রবিবার ৬৮টি নমুনা পরীক্ষায় আরও ৯জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে এমন তথ্য জানান নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন। নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত ৯জন, সবগুলি মাধবদী, পাঁচদোনা ও সদর উপজেলার। এদের মধ্যে মাধবদীর চাঁন মিয়া (৬৫) সোমবার সকালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করলে রাতে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি দীর্ঘ দিন ধরে ডায়াবেটিস ও হার্টের অসুখে ভোগছিলেন। আইইডিসিয়ারের নির্দেশনা মোতাবেক তার দাফন কার্য সম্পাদন করা হয় বলে জানান নরসিংদী সিভিল সার্জন।
সর্বশেষ তথ্য অনুযায়ী নতুন ৯জনসহ আক্রান্তের সংখ্যা ২৩৪জন এবং মৃত্যু ৪জন। গত ২০ এপ্রিল নরসিংদী সদর উপজেলা মাধবদীর পুরানচরের একজন, ২৩ এপ্রিল একই উপজেলার ভাগদী, ৩০ এপ্রিল পলাশে মাঝেরচর গ্রামের ১ জন, ৮ মে পাঁচদোনায় ১জন এবং ১১ মে মাধবদীতে একজন। সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট আক্রান্ত ১৪২জন, রায়পুরায় ২৭ জন, পলাশে ১৭ জন, শিবপুরে ১৮ জন, বেলাবতে ২৫ জন ও মনোহরদীতে ৫ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সর্বশেষ তথ্য অনুযায়ী ১৪০ জন সুস্থ হয়েছেন। নরসিংদী জেলায় এ পর্যন্ত ১৭৩০ জনের নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ২৩৪জনের রিপোর্ট পজেটিভ আসে।
উল্লেখ্য নরসিংদী জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের ইসলাম পাড়া গ্রামের একজন। গত ৯ এপ্রিল থেকে নরসিংদী জেলাকে লকডাউন ঘোষণা করেন নরসিংদী জেলা প্রশাসন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!