September 23, 2021, 3:43 am

News Headline :
নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক নৌকার পক্ষে ভোট করায় হামলার অভিযোগ, আহত-৫ চাটখিলে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২ দিনাজপুরে ব্লক ও বাটিক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন

নরসিংদীর বেলাবতে “ঊষার আলো” সংগঠনের আত্মপ্রকাশ

আলমগীর পাঠান, বেলাব প্রতিনিধি : করোনা (কোভিড-১৯) প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধিতে ভূমিকা পালনের লক্ষে নরসিংদীর বেলাবতে “ঊষার আলো” নামে একটি অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। বেলাব উপজেলার বিভিন্ন এলাকার সরকারি বেসরকারি চাকরীজিবী শিক্ষার্থীসহ এলাকার যুবসমাজ এ সংগঠনের সদস্য বলে জানান সংগঠনের উদ্যোক্তারা। এ উপলক্ষে আজ শুক্রবার (৫ জুন) বিকালে বেলাব পাইলট মর্ডান উচ্চ বিদ্যালয় মাঠে বৃক্ষরোপন ও পরে জনসাধারনের মধ্যে মাস্ক বিতরনের মাধ্যমে সংগঠনের শুভ উদ্ভোধন করা হয়।
পরে সংগঠনের গৃহিত কর্মসূচী ও ভবিষৎ পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন সংগঠনটির আহবায়ক শাহিন হাসান প্রধান. সদস্য সচিব খলিল উল্লাহ,যুগ্ম আহবায়ক শরিফ আহমেদ ও এডঃ জাকির হোসেন। এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক শেখ আঃ জলিল,রমজান আলী জুয়েল ও আলমগীর পাঠান।
সংগঠনটির সদস্য সচিব খলিল উল্লাহ জানান, করোনা ভাইরাসের ব্যাপকতা প্রতিরোধে মানুষকে সচেতন করবে এ সংগঠনের সদস্যরা। এছাড়াও বাল্যবিবাহ,যৌতুক,মাদক সহ সমাজের নানা অনিয়ম ও অবিচারের বিরুদ্ধেও কাজ করবো আমরা।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!