April 14, 2021, 5:06 am

News Headline :
কোম্পানীগঞ্জে মসজিদের জায়গা নিয়ে মারামারি: আহত ৪ নারায়ণপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মেয়র প্রার্থী আলহাজ্ব ইকবাল হোসেন এর মত বিনিময় নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৩৭ জন করোনা আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জে প্রেমের টানে বাড়ি ছাড়া হিন্দু কিশোরী ৩মাস পর উদ্ধার মোংলা বন্দরে ভূয়া ঠিকানায় চাকরি, তদন্তে দুদক পুকুরে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন সাংবাদিক অপু চৌধুরীর জন্মদিনে ব্যাতিক্রমি আয়োজন গাউসিয়া কমিটি হালিশহর থানার উদ্যোগে মাস্ক বিতরণ ও করোনা প্রতিরোধে সতর্কতা মূলক প্রচারণা করোনা প্রতিরোধে নগরীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও লিফলেট বিতরন

নান্দাইল পৌর মেয়র রফিক ভুইয়ার পাল্টা সংবাদ সম্মেলন

ময়মনসিংহ প্রতিনিধি:
: ময়মনসিংহের নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইঁয়া তাঁর পৌরসভার ৯ কাউন্সিলরের মিথ্যা অভিযোগের অপপ্রচারের প্রতিবাদে
বৃহস্পতিবার (৭ই মে) উপজেলা পরিষদ হলরুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
তিনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।এতে তিনি ৯ কাউন্সিলরের অভিযোগসমূহ মিথ্যা ভিত্তিহীন কাল্পনিক মনগড়া বলে উল্লেখ করেন।তিনি তার বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি আরো বলেন, সকল পৌর কাউন্সিলরদের মতামত নিয়েই অামি পৌর কার্যক্রম পরিচালনা করে আসছি। চলমান করোনা ভাইরাসের মহামারি দূর্যোগে সরকারি বরাদ্দকৃত ত্রাণ নিয়ে কাউন্সিলররা মিথ্যা কাল্পনিক অভিযোগ সৃষ্টি করে তা বিভিন্ন দপ্তরে পাঠিয়ে অামার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে,যা কখনও কাম্য হতে পারে না।
নান্দাইল পৌরসভার দ্বিতীয়বার মেয়র পদে নির্বাচিত হয়ে বিগত ৪ বছর ৩ মাসে ব্যাপক উন্নয়ন সাধন করেছি।যা এখন লক্ষণীয় দৃশ্য। তিনি পূর্বের চেয়ে পৌর আয় বৃদ্ধি করেছেন বলে জানান।তিনি আরো বলেন, আমি নান্দাইল পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করে রাস্তাঘাট,সড়ক বাতি পয়নিস্কাশনের ব্যাপক উন্নয়ন সাধন করেছি। আর ত্রাণের চালের বিষয়টা হল এ পর্যন্ত সরকারি বরাদ্ধ তিন টন চাল গুদাম থেকে উত্তোলন করে সকল কান্সিলরদের মাধ্যমে তা বিতরণ করা হয়েছে।বরাদ্ধের বাকি চাল গুদামে মজুদ রয়েছে।
তিনি তাঁর লিখিত বক্তব্যে আরো উল্লেখ করেন, ৯ কাউন্সিলর অফিসের গাড়ী ও অামার পুত্রকে নিয়ে মিথ্যা অভিযোগ সাজিঁয়েছেন।পৌরসভার গাড়ী পৌরসভার কাজেই ব্যবহার করা হয়ে থাকে।আমার পুত্রের নিজস্ব মোটর সাইকেল রয়েছে পৌরসভার গাড়ী ব্যবহারের প্রশ্নই আসে না।
তিনি বলেন, করোনার এই মহা দূর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, সকল কাউন্সিলরের ভূল বুঝাবুঝি নিরসন ঘটিয়ে ঐক্যবদ্ধভাবে দূর্যোগ কবলিত মানুষের পাশে এক সাথে কাজ করার আহবান জানান।
সংবাদ সম্মেলনে নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল উপস্থিত হয়ে একটি লিখিত বক্তব্যের পত্র প্রদান করেন। তিনি জানান, মাননীয় সংসদ সদস্যকে সাথে নিয়ে মেয়রের সাথে কাউন্সিলরদের সমস্যার বিষয়টি অচিরেই সমাধান করা হবে। সংবাদ সম্মেলনে নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু সহ তিনজন কাউন্সিলর যথাক্রমে শফিকুল ইসলাম, আব্দুল হান্নান ও আমিনুল ইসলাম ফকির ও পৌর আওয়ামীলীগ-ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,গত ৪ মে পৌর মেয়র রফিক উদ্দীন ভুইয়ার অনিয়ম দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ এনে পৌরসভার ৯ কাউন্সিলর সংবাদ সম্মেলন করেছিল।
তারই প্রতিবাদে মেয়র পাল্টা সংবাদ সম্মেলন করে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানান।
মোঃ ফজলুল হক ভুইয়া

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!