April 16, 2021, 2:31 pm

News Headline :
লালমনিরহাটে সাংবাদিককে ফেন্সিডিল দিয়ে ফাঁসানোর অভিযোগ, পরে জামিনে মুক্ত মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে পাঁচ শতাধিক দিনমজুর মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ। পলাশে লকডাউনের ৩য় দিনের সাড়াশি অভিযানে ৫ মামলা নরসিংদীতে আরও ১ জনের মৃত্যুসহ নতুন শনাক্ত ৪৫ জন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগের সকল অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল নরসিংদীতে টেইলার্সে হামলায় গুলিবিদ্ধসহ আহত ৪ জন সোনারগাঁয়ে ১ দিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ মুসলিমদের জীবনে কোরআন ও সুন্নাকে প্রধান্য দিতে হবেঃ ডাঃ মোঃ জামাল উদ্দিন কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ যুবক আটক।। ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন

নিজের অজান্তেই ১৭ জন ছেলেমেয়েকে সংক্রমিত করলেন মা!

নিউজ ডেস্কঃ
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এক মায়ের শরীর থেকে তার ১৭ জন ছেলেমেয়ের করোনা সংক্রমণ হয়েছে। প্রথমে মায়ের শরীরে কোনও লক্ষণ প্রকাশ না পাওয়ায় একে একে সংক্রমিত হয়েছে ১৭ জন ছেলেমেয়ে।তবে আশার বিষয় হল ১ মাস আইসোলেশনে থাকার পর তারা সবাই এখন সুস্থ হওয়ার পথে।
কোনও ধরণের লক্ষণ প্রকাশ না পাওয়ায় প্রথমে করোনা টেস্ট করাননি ১৮ সন্তানের জননী ব্রিটেনি জেনিক। এরপর সন্তানদের মধ্যে করোনার লক্ষণ প্রকাশ পাওয়ায় মেডিক্যাল টেস্ট করিয়ে দেখেন একই বাসার ১৮ জন করোনায় আক্রান্ত।
বিডি প্রতিদিন

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!