April 17, 2021, 9:22 pm

নেএকোনায় কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলো ছাত্রলীগ!

নেত্রকোনা বিশেষ প্রতিনিধি, প্রান্ত চৌধুরী ঃ-
নেত্রকোনার সদর উপজেলায়, সারা দেশের মতো শুরু হয়েছে, আগাম ইরি-বোরো ধান কাটা মৌসুম। ধানের বাম্পার ফলন হলেও করোনা ভাইরাস পরিস্থিতিতে যানবাহন চলাচল না করায় ধান কাটায় শ্রমিক সংক’ট দেখা দিয়েছে।

এ অবস্থায় কৃষকের লোকসান ও খাদ্য ঘাটতি কমানোর জন্য গরীব কৃষকের পাশে এসে দাঁড়িয়েছে নেত্রকোনা জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগকর্মীরা শিবগঞ্জ গ্রামের কৃষকদের ধান কেটে বাড়ি পর্যন্ত পৌঁছে দিয়েছেন।

এ নিয়ে মঙ্গলবার সরেজমিন গিয়ে দেখা গেছে, জেলা ছাত্রলীগ কর্মীরা শিবগঞ্জ গ্রামের কৃষক মোঃ রফিক মিয়ার প্রায় ৯০ শতক জমির ধান কেটে দেন।

জেলা ছাত্রলীগের স্কুল বিষয়ক উপসম্পাদক ধ্রুব সরকার এর নেতৃত্বে ১৩ জন ছাত্রলীগ নেতাকর্মী ধান কাটার কাজে অংশ নেন। ধান কাটা শেষে প্রায় এক কিলোমিটার ভেতরে ওই এলাকার কৃষকদের বাড়িতে পৌঁছে দেন নেতাকর্মীরা।
কৃষক রফিক মিয়া জানান, এই দুরসময়ে নেত্রকোনা জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা আমার পাশে দারায়, আমার পক্ষ থেকে তাদের জন্য দোয়া রইলো।
নেত্রকোনা জেলা ছাত্রলীগ নেতা ধ্রুব সরকার জানান কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশনায় আমরা মাঠে নেমেছি, দেশের উন্নয়ন মূলক কাজে অংশ নিতে পারায় খুব ভালো লাগছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!