July 31, 2021, 10:13 am

News Headline :
নওগাঁয় গভীর রাতে ঘুমন্ত গৃহবধূর গোপনাঙ্গে লাঠির আঘাতের অভিযোগ সাবেক মেম্বারের বিরুদ্ধে! সাবেক অর্থমন্ত্রী এম এ মুহিতের রোগ মুক্তি কামনায় ৫ নং ওয়ার্ডে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত বাড়ির ছাদে ফলের বাগান করে সফলতা পেয়েছেন পারভিন আক্তার। সুনামগঞ্জ সদর উপজেলার আদার বাজার মুজিব পল্লী পরিদর্শন করেন জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন সোনামসজিদ মহাসড়কে জনতার হাতে দুই ডাকাত আটক; পুলিশে সোপর্দ প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝির উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাবার বিতরন নিঝুম দ্বীপের মানুষের একমাত্র ভরসা কাঠের তৈরি সাকু রাউজানে করোনাকালীন ক্ষতিগ্রস্ত মধ্যে ২য় দফা খাদ্য সামগ্রী বিতরণ করলেন হক কমিটি বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির ইন্তেকাল: দাফন সম্পন্ন নওগাঁয় মোবাইল চুরির অপবাদে এক শিশুকে হাত-পা বেঁধে নির্যাতন, আটক ১

নেত্রকোনায় আ. লীগ নেতার ছেলের ভাঙ্গারির দোকান থেকে উদ্ধার হলো ৪ হাজার ৫০০ কেজি চাল!

নেত্রকোণা বিশেষ প্রতিনিধি, প্রান্ত চৌধুরী :-
খোলা বাজারে বিক্রির চাল উদ্ধার হলো ভাঙ্গারির দোকান থেকে। দোকানের মালিক নেত্রকোণার কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকের ছেলে আমিনুর রহমান শাকিল (৪৫)। ১০ টাকা কেজি মূল্যে খোলা বাজারে বিক্রির জন্য বরাদ্দপ্রাপ্ত ৯০ বস্তা চাল (প্রায় ৪ হাজার ৫০০ কেজি) জব্দের পাশাপাশি শাকিলকেও আটক করেছে পুলিশ।
শুক্রবার বিকাল ৩ টার দিকে উপজেলার রোয়াইলবাড়ি বাজারের সাইফুল মিয়ার ভাঙ্গারির দোকানঘর থেকে এসব চালের বস্তাসহ উদ্ধার করা হয়। পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দোষ স্বীকার করেছে ভাঙ্গারি ব্যবসায়ী সাইফুল মিয়া।
জব্দকৃত চালের বস্তার উপর খাদ্য অধিদপ্তর লেখা রয়েছে বলেও জানায় পুলিশ। চালের বস্তাগুলো স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যের জিম্মায় রাখা হয়েছে বলে জানা গেছে।
কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, সাইফুলকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চালের বস্তাগুলোর মধ্যে একটি বস্তায় ৪৫ কেজি, একটি বস্তায় ৪০ কেজি এবং অন্য ৮৮টি বস্তায় ৫০ কেজি করে চাল রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!