June 24, 2021, 6:55 am

News Headline :
জামালপুর পৌরসভার শহর সমন্বয় কমিটির প্রাক- বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত হয় তাহিরপুরে শিক্ষা অফিসে ঘুষের টাকা না দেওয়ায় শিক্ষক প্রাণনাশের হুমকি রোটারি ক্লাব অব পার্ল কর্তৃক করোনায় কাজ হারানো ব্যক্তিদের মাঝে সাইকেল, সেলাই মেশিন ও কাপড় প্রদান কবি আলী আক্কাস তালুকদারের বাবার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক আজ সন্ধ্যার পর দেখা যাবে স্ট্রবেরি মুন নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও ১১ জনের করোনা শনাক্ত রাউজানে চুরি হওয়া অটোরিক্সা উদ্ধারঃ চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার দেশে বাড়তে পারে দমকা হাওয়াসহ বৃষ্টি কচুয়া-বরুড়া থানার সীমান্তবর্তী অপরাধ সভা কচুয়ায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নেত্রকোনায় করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত ১, মোট ৫ জন

নেত্রকোনা বিশেষ প্রতিনিধি,প্রান্ত চৌধুরীঃ- নেত্রকোনা মোহনগঞ্জ উপজেলার দাসপাড়া গ্রামের মাঘান সিয়াদার ইউনিয়নের একজন করোনা ভাইরসে আক্রান্ত হয়েছে।
তিনি নারায়নগঞ্জ ডেকো ফুড(প্রা:) লিমিটেড এ সেলসম্যান হিসাবে কাজ করতেন। আসার পর থেকে স্বাস্থ্য বিভাগের তত্বাবধানে হোমকোয়ারেন্টানে ছিলেন।
সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় তার শরীরে করোনা ভাইরাস কোভিড-১৯ ধরা পড়ে।
নেত্রকোনায় এ নিয়ে আজ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ০৫ জন,তাদের মধ্যে তিনজন পোশাককর্মী, একজন নার্স ও এনজিওকর্মী রয়েছেন। মোট পরিক্ষীত নমুনার সংখ্যা ১০৩ জন।
এ দিকে, সোমবার সন্ধ্যায় করোনায় আক্রান্তের খবর পাওয়ার পর পর জেলা প্রশাসনের পক্ষ থেকে দাসপাড়া গ্রামটি লকডাউন করে দেওয়া হয়। অবশ্য সোমবার দুপুর থেকেই জেলা প্রশাসক মঈনউল ইসলাম পুরো নেত্রকোনা জেলাকেই লকডাউন ঘোষণা করেন।
জেলা প্রশাসকমঈনউল ইসলাম বলেন, ‘নেত্রকোনায় নতুন করে আরো এক আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট পাঁচজন করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের মধ্যে খালিয়াজুরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওই সিনিয়র স্টাফ নার্স (২৮) ময়মনসিংহের একটি হাসপাতালে এবং সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের ওই ব্যক্তি (৫০) নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। বাকি তিনজন নিজ বাড়িতেই অবস্থান করছেন। তাদেরকে হাসপাতালে আইসোলেশন কক্ষে আনার ব্যবস্থা করা হচ্ছে।’

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!