September 23, 2021, 2:56 am

News Headline :
নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক নৌকার পক্ষে ভোট করায় হামলার অভিযোগ, আহত-৫ চাটখিলে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২ দিনাজপুরে ব্লক ও বাটিক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন

নো মাক্স-নো মুভমেন্ট

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ মাক্স পড়া বাধ্যতামুলক করলেন বালিয়াকান্দির উপজেলা নিবার্হী অফিসার। তিনি বলেন নো মাক্স, নো মুভমেন্ট। মাক্স ছাড়া কেহ বাহিরে বের হলেই তাকে জেল-জরিমানার আওতায় আনা হবে। কোন ব্যবসায়ী মাক্স ছাড়া কোন ক্রেতার কাছে মালামাল বিক্রি করতে পারবে না। ব্যবসায়ীর বিরুদ্ধে যদি মাক্স ব্যাতিত মালামাল বিক্রির অভিযোগ প্রমানিত হয়, তাকে গুনতে হবে জরিমানা ।সবার মাক্স পড়া বাধ্যতামুলক। আপনার পরিবার, প্রতিবেশীদের কথা চিন্তা করেই স্বাস্থ্য বিধি মেনে বাহিরে বের হতে হবে। প্রতিটি বাজারে বসানো হবে হাত ধোয়ার জন্য বেসিং বলে জানিয়েছেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম এ কথা বলেন।
তিনি বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বালিয়াকান্দি সদর ইউনিয়নকে রেড জোন ঘোষনা করা হয়েছে। সরকারী অফিস, হাসপাতাল, ব্যাংক সীমিত আকারে চলছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকান দুপুর ২টা পর্যন্ত খোলা রয়েছে। উপজেলার ৭টি ইউনিয়নে বন্ধ করে দেওয়া হয়েছে চা দোকান ও হোটেল-রেস্টুরেন্ট। উপজেলা প্রশাসন থেকে ভিন্ন ৪ ধরনের স্বীকার উপজেলার ৭টি ইউনিয়ন নারুয়া, বহরপুর, জামালপুর, জঙ্গল, ইসলামপুর, নবাবপুর ও বালিয়াকান্দি ইউনিয়নের প্রতিটি বাজার, পাড়া-মহল্লা, দোকান, পরিবহনসহ গুরুত্বপুর্ন স্থানে সার্টানো হয়েছে।
মঙ্গলবারও সকাল থেকেই উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বিভিন্ন ধরনের কার্যক্রমের তদারকির পাশাপাশি স্টীকার সার্টানোর কাজ চালিয়ে যাচ্ছেন।
উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বলেন, নো মাক্স, নো মুভমেন্ট বালিয়াকান্দি উপজেলাবাসীর অঙ্গিকার। এটি হবে করোনা কালের বাংলাদেশের মধ্যে মডেল।তাই সবাই মাস্ক ব্যবহার করি, নিজে সুরক্ষা থাকি অন্যদের সুরক্ষা রাখি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!