April 11, 2021, 3:27 pm

পটিয়ায় কৃষকের ধান কেটে দিলেন হাবিলাসদ্বীপ ইউনিয়ন যুবলীগ

আমিনুল হক তামিম, দক্ষিণজেলা প্রতিনিধিঃ-
চট্রগ্রামের পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের কৃষক মৃলন নাথের জমির ধান কেটে দিলেন হাবিলাসদ্বীপ ইউনিয়নে যুবলীগ। এসময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আলী আজগর বাহাদুর, হাবিলাসদ্বীপ ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোহাম্মদ আলমগীর চৌধুরী, যুগ্ম আহবায়ক এম এ রহিম মেহেক, শুভাশীষ বড়ুয়া রঞ্জু,চার্চিল বড়ুয়া ,রিটু বড়ুয়া,ছোটন নাথ,বিপন বড়ুয়া,দূর্জয় বড়ুয়া নয়ন,সনজিব বড়ুয়া,রিগ্যান বড়ুয়া,চন্দন বড়ুয়া,ইথেন বড়ুয়া,জয়দত্ত বড়ুয়া,চিত্ররঞ্জন নাথ প্রমুখ।
এসময় তারা বলেন, আমাদের সাংগঠনিক নেতা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে আমরা সারা দেশের ন্যায় পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নের কৃষক মৃনল নাথের ধান কেটে দিয়েছি। তিনি প্রায় ৪ কানি জমিতে বোরো চাষ করেছেন। বর্তমানে ধান পাকতে শুরু করেছে।কিন্তু কামলার অভাবে তিনি তার জমির পাকা ধান ঘরে তুলতে পারছেন না। এমতাবস্থায় রোজা রেখে ও হাবিলাসদ্বীপ ইউনিয়ন যুবলীগের নেতাকর্মী ও সদস্যরা আজ প্রায় এক কানি জমির ধান কাটা হয়েছে, আমরা আমাদের ইউনিয়নের অন্যান্য কৃষকের পাশে ও দাড়াতে চাই।
কৃষক মৃনল নাথ বলেন, আমি খুবই খুশি আজ যুবলীগের ভাইয়েরা আমার জমির ধান কেটে দিয়েছে। বর্তমানে আমার জমির ধান পাকতে শুরু করেছে। কিন্তু করোনার কারণে কামলা না পাওয়ায় আমি তা ঘরে আদৌ তুলতে পারবো কিনা তা নিয়ে অজানা শংকার মধ্যে ছিলাম। আজ আমার অর্ধেক পাকা ধান কাটা হয়েছে।আশা করি আর একদিনের মধ্যে সব ধান কেটে ঘরে নিতে পারবো। এবং তিনি আরো বলেন, আমাদের ইউনিয়নের, যুবলীগের নেতাকর্মীরা আমাকে সহযোগিতা করায়,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবং যুবলীগের নেতাকর্মীদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!