April 17, 2021, 9:31 pm

পলাশে নতুন আরও ৭ জনসহ মোট করোনা শনাক্ত ৩৪

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার পলাশ শিল্পাঞ্চল সরকারী কলেজের এক প্রফেসরসহ নতুন করে আরও ৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শুক্রবার (২৯ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ নাসির উদ্দিন। নতুন ৭ জন নিয়ে পলাশ উপজেলায় ৩৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। নতুন করোনা শনাক্তদের মধ্যে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার জনতা জুট মিলের ২জন ,পলাশ শিল্পাঞ্চল কলেজের ১ প্রফেসর, জিনারদী ইউনিয়নের চরনগর্দী ২, গাবতলিতে ১ জন ও চরসিন্দুর ইউনিয়নে ১ জন। এ ৭ জনের মধ্যে ৫ জন পুরুষ ও ২ জন নারী বলে জানান ওসি।
পলাশ থানার ওসি শেখ মোঃ নাসিরউদ্দিন জানান, করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত ৭ জন নিজ বাসায় আইসোলেশন ও লকডাউনে থাকবে। এ অবস্থায় কেউ বাড়ির বাহিরে যাবেনা এবং কেউ প্রবেশ করবেনা। ১৪ দিন পর তাদের নমুনা সংগ্রহ করা হবে এবং তাদের খাবারসহ যা প্রয়োজন আমি এবং এলাকার জনপ্রতিনিধিরা ব্যবস্থা করবো।
উল্লেখ্য, পলাশ উপজেলার নতুন ৭ জনের নমুমা সংগ্রহ করা হয় ২৬ মে এবং তাদের রিপোর্ট আসে ২৯ মে রাতে। এ উপজেলায় এ পর্ষন্ত ৩৪ জন করোনা রোগী শনাক্ত হলো। এর মধ্যে জিনারদী ইউনিয়নে ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ ১৭ জন, ঘোড়াশাল পৌর এলাকায় এক স্বাস্থ্যকর্মীসহ ১২ জন, ডাংগা ইউনিয়নে ২ জন, চরসিন্দুর ইউনিয়নে ১ জন ও পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২জন। এদের মধ্যে জিনারদী ইউনিয়নে ইতিমধ্যে একজনের মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!