April 11, 2021, 6:46 am

News Headline :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্কুলভবনের নির্মাণকাজ নিম্নমানের হওয়ায় কাজ বন্ধ হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনওয়াজ’র সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল বিশুদ্ধ পানির সংকটে ১০দিনে হাসপাতালে অর্ধশতাধিক রোগী নোয়াখালীতে স্বাস্থ্য কর্মকর্তাসহ আক্রান্ত ৮৪ জন সকলের মাঝে বাঁচার আকুতি শফিকুলের রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় নব-বধুর আত্মহত্যা! মতলব উত্তরে হাজী রব মোল্লা ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ জনসাধারণের মাঝে চাঁদপুর ট্রাফিক বিভাগের মাস্ক বিতরণ অব্যাহত মানুষ যদি সচেতন না হয় চিকিৎসক দিয়ে করোনা নির্মুল করা সম্ভব নয় – হুইপ ইকবালুর রহিম এমপি শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়নের এক বিষ্ময়কর বাংলাদেশ দেখতে পাবে সারাবিশ্ব-মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

পলাশে নারী স্বাস্থ্য কর্মী করোনায় আক্রান্ত, বাড়ি লকডাউন

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ চরপাড়া মহল্লায় একজন নারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে পলাশে উপজেলায় চতুর্থ করোনা রোগী শনাক্ত হয়।
আজ শুক্রবার (১৭ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.) ফারহানা আলী। করোনা আক্রান্ত নারী নরসিংদী সদর হাসপাতালে কর্মরত একজন স্বাস্থ্যকর্মী। বৃহস্পতিবার করোনায় সন্দেহে নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে আজ তার দেহে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার রিপোর্ট আসে। পরে রাতেই তার বাড়ি লকডাউন করেন ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের ইনচার্জ মোঃ জহিরুল আলম। এসময় উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম নবাব, পলাশ থানার এসআই হামিদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আশাদউল্লাহ মনা ও ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সারোয়ার রুবেল।
ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ জহিরুল আলম জানান, খবর পেয়ে বাড়িটি লকডাউন করে দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত বাড়ি থেকে কোন ব্যক্তি বের হতে ও ঢুকতে পারবেনা। শনিবার সকালে করোনার আক্রান্ত নারীকে বাসায় নাকি হাসপাতালে নিয়ে রাখা হবে সেই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
উল্লেখ্য, পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের ইসলামপাড়া গ্রামে ১ম করোনা রোগী মুফতি শামিম মিয়া শুক্রবার দুপুরে সুস্থ হয়ে বাড়ি ফিরে যান। উপজেলার জিনারদী ইউনিয়নের গাবতলী গ্রামে আরও দুজন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!