September 17, 2021, 5:07 pm

News Headline :
মতলব উত্তরে দি ইনভিন্সিবল ব্যাচ ৯/১১ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসে আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯০৭ কুয়াকাটাকে পরিষ্কার-পরিচ্ছন্ন স্বপ্ন নিয়ে কাজ করছে বিডি ক্লিন কুয়াকাটা টিম সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হাজীগঞ্জে স্হাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত ভারতীয় সহকারি হাইকমিশনারকে মাস্ক উপহার দিলেন জেলা সমিতি কফি ও কাজুবাদামের চারা বিতরণ উদ্বোধন করলেন -কৃষিমন্ত্রী রাউজান প্রেসক্লাবে জিয়াউল হক মাইজভাণ্ডারীর ট্রাস্ট প্রকাশিত গ্রন্থ হস্তান্তর নওগাঁয় দুইশত পিস ইয়াবা ট্যাবলেটসহ দু’জনকে আটক করেছে ডিবি পুলিশ

পলাশে নৌকার সমর্থকদের উপর স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলা

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ভোটের মাঠে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। এমন পরিস্থিতিতে নৌকার সমর্থকদের উপর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের সমর্থকদের হামলার অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার ( ২৪ মার্চ) রাতে গজারিয়া ইউনিয়নের রামপুর বাজারে সাব্বির হোসেন নামে এক নৌকার সমর্থককে মারধর করে তার ব্যবহৃত একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয় এবং পাশের ইটাখোলা এলাকার তিন যুবক গজারিয়ায় খেলা দেখতে আসলে তাদের নৌকার সমর্থক মনে করে এলোপাথারী ভাবে মারধর করতে থাকে। খবর পেয়ে পলাশ থানা পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এছাড়া আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) সকালে আমিন মিয়া নামে নৌকার আরেক সমর্থকে একই স্থানে মারধর করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা। দুটি ঘটনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন ও তার সমর্থকদের বিরুদ্ধে পলাশ থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেন ভোক্তভুগীরা।

গজারিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী বদরুজ্জামান ভূঁইয়া বলেন, আসছে ১১ এপ্রিল গজারিয়া ইউপি নির্বাচনকে ঘিরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমার কর্মী সমর্থকদের মারধর ও নির্বাচনী প্রচারে বাধার সৃষ্টি করছে। ইতি মধ্যে তারা আমার দুজন কর্মীকে মারধর করে একটি মোটর সাইকেল ভাঙচুর করেছে। বিষয়টি নির্বাচন কর্মকর্তাসহ স্থানীয় প্রশাসনকে জানানো হয়েছে।

এদিকে এ বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, কর্মী সমর্থকদের উপর হামলার বিষয়টি সত্য নয়।

পলাশ থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির বলেন, নৌকার কর্মী সমর্থকদের উপর হামলার বিষয়ে থানায় দুটি অভিযোগ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!