April 17, 2021, 8:25 pm

পলাশে পত্রিকার হকারদের মাঝে প্রেসক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া নরসিংদীর পলাশ উপজেলায় বিভিন্ন পত্রিকা সরবরাহকারী ও হকারদের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৪ মে) দুপুরে উপজেলার পৌর অডিটোরিয়ামে পলাশ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ঘোড়াশাল পৌরসভার সহযোগিতায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক, পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম শফি, পত্রিকা সরবরাহকারী এজেন্ট আজিজুল হক।
উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আশাদউল্লাহ মনা, যুগ্ম-সম্পাদক মোঃ জাহাঙ্গীর কবির, সহ-সভাপতি মোঃ আক্তারুজ্জামান, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক সারোয়ার রুবেল ও প্রচার সম্পাদক বিল্লাল হোসেনসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা।
খাদ্য সামগ্রী বিতরণকালে পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন বলেন, পলাশ উপজেলা প্রেসক্লাব ও সাংবাদিকদের জন্য পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক সব সময় পাশে থেকে কাজ করে যাচ্ছেন। আমি আপনাদের পাশে আছি।
পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম শফি বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে পলাশ ও ঘোড়াশালের পত্রিকা সরবরাহকারী ও হকাররা কর্মহীন হয়ে পড়েছেন। এমন অবস্থায় পলাশ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তাদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দেশের এই সংকট অবস্থা যতদিন থাকবে আমরা তাদের পাশে থাকবো।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!