April 20, 2021, 6:57 am

পলাশে লকডাউন কার্যকরে মোবাইল কোর্ট ও অর্থদণ্ড প্রদান

পলাশ ( নরসিংদী) প্রতিনিধি : করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারের ঘোষিত লকডাউন কার্যকর, স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক পরিধান নিশ্চিত করতে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন স্থানীয় উপজেলা প্রশাসন। সোমবার (৫ এপ্রিল) দুপুর থেকে পলাশ উপজেলার খানেপুর বাজার, পলাশ বাজার, ঘোড়াশাল বাজারসহ গুরত্বপূর্ণ স্থানে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা ইয়াসমিন।

এসময় বাজারগুলোতে বিকেল ৪টা বাজার পরেও দোকান খোলা থাকায় তা বন্ধ করে দেন। এর আগে মাস্ক পরিধান না করা ও সরকারের নির্দেশনা না মানায় ২০টি মামলায় ২০ জনকে অর্থদণ্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা ইয়াসমিন বলেন, সন্ধা ৬টা থেকে ভোর ৬টা পর্যন্ত অতি জরুরি প্রয়োজন ছাড়া কোনো ভাবেই বাড়ির বাহিরে বের হওয়া যাবেনা। কাঁচাবাজার এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উম্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে। যারা সরকারের নির্দেশনা অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পলাশ উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!