July 26, 2021, 4:26 am

News Headline :
পিরোজপুরের নেছারাবাদ কুড়িয়ানার পেয়ারা চাষীদের সমস্যা সমাধানে ব্যবস্থা নেওয়ার আশ্বাস বরিশাল বিভাগীয় কমিশনারের লকডাউনের তৃতীয় দিনে রাউজানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১০ হাজার টাকা জরিমানা ফরিদগঞ্জে অর্ধ গলিত যুবকের লাশ উদ্ধার করোনায় মৃত্যু আবারও ২০০ ছাড়াল চাঁদপুরের শামীম পাটোয়ারীর নৈপুণ্যে সিরিজ জিতল বাংলাদেশ রাউজান পৌরসভায় ওএম এসের আওতায় খোলা বাজারে চাউল বিক্রি কার্যক্রম শুরুল নওগাঁর নিয়ামতপুরে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। করোনা প্রতিরোধে বিধি নিষেধ বাস্তবায়নে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আসিফ মহিউদ্দিনের ব্যাপক কর্মতৎপরতা পরিলক্ষিত হাজীগঞ্জ কঠোর লকডাউনের তৃতীয় দিনে ৯ হাজার ৩ শত টাকা জরিমানা ঈদগাঁওতে বশির বাহিনীর অত্যাচার থেকে বাঁচতে মুক্তিযোদ্ধা পরিবারের আকুতি।।

পাবনার ঢালারচর ইউপি চেয়ারম্যানকে আটক করেছে র‌্যাব

রাজিবুল করিম রোমিও, স্টাফ রিপোর্টারঃ

২২৯ বস্তা চালসহ পাবনার ঢালারচর ইউপি চেয়ারম্যান এবং ঢালারচর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কোরবান আলী সরদার কে আটক করেছে র‌্যাব। সোমবার রাত ১০টার দিকে বেড়া উপজেলার বাধেরহাট বাজার থেকে র‌্যাব চালসহ তাকে আটক করে। র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার আমিনুল কবীর তরফদার এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল জানতে পারে বেড়া উপজেলার ঢালারচর ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরদার বিক্রির উদ্দেশ্যে ইউনিয়ন পরিষদ ভবনে ত্রাণ না রেখে রূপপুর ইউনিয়নের বাধেরহাট বাজারে নিজস্ব অফিসের গু

 

দাম ঘরে রেখেছিল। সোমবার রাত ১০টার দিকে কালোবাজারে বিক্রির সময় র‌্যাব হাতে নাতে এই চাল উদ্ধার এবং চেয়ারম্যানকে আটক করে।

এ রির্পোট লেখা পর্যন্ত র‌্যাব রাভেদর হাটের ঐ অফিসে তল্লাশী চালাচ্ছে।

বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাব এই অভিযান পরিচালনা করেছেন। অভিযোগের ভিত্তিতে পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!