May 6, 2021, 4:12 am

News Headline :
সুজানগর মনিরুল উলুম দাখিল মাদ্রাসায় এতিমদের সাথে ইফতার মাহফিল বাচ্চা নিয়ে মার্কেটে যাওয়ায় ১২ মা-বাবাকে জরিমানা চাটখিলে একাধিক মামলার আসামী ও তার সহযোগী মাদকসহ আটক। ফরিদগঞ্জে মাদ্রাসায় পড়ুয়া  এক  কিশোরীর আত্মহত্যা বারদী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ৫ শত পরিবারের মাঝে চাল বিতরণ করেন দাইয়ান মেম্বার। সোনাগাজীর মজলিশপুরে সেচ্ছাসেবক লীগের কার্যালয় উদ্বোধন ও ইফতার বিতরণ। হাতিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসীর হামলা। শ্রীনগর ষোলঘরে নগদ অর্থ বিতরণ ঘোড়াশালে রেমিট্যান্স যোদ্ধা হারুনের পক্ষে ইফতার বিতরণ বেলাবতে মরহুম হাজী আঃ বাতেন ভূইয়া স্মৃতি সংসদের পক্ষ হতে ইফতার ও দোআ মাহফিল অনুষ্ঠিত

পিরোজপুরে একই পরিবারের ২ বোন সহ করোনায় আক্রান্ত ২০

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ায় একই পরিবারের দুই বোন সহ ৩ জন করোনাভাইরাস আক্রান্ত হিসাবে সনাক্ত হয়েছে। এ নিয়ে পিরোজপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০ জনে। আক্রান্ত ৩ জনই উপজেলার পৌর এলাকার বাসিন্দা। তাদের একজন ছাত্র ও অন্য ২ জন ছাত্রী। তারা ঢাকায় পড়াশুনা করতো। এ ঘটনায় এলাকা লক ডাউন করা হয়েছে।
জেলা সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকি জানান, শনিবার রাত ১১টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের কেভিড-১৯ (করোনা) পরীক্ষার ল্যাব থেকে ওই ৩জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এর আগে গত বৃহস্পতিবার তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলী হাসান জানান, আক্রান্ত ৩ জনের মধ্যে একই পরিবারের ২ বোন রয়েছেন। তারা সনাতন ধর্মলম্বী ও ঢাকার মধ্য বাড্ডা এলাকায় থেকে পড়াশুনা করতেন। আর অন্যজন ঢাকার একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তারা ১২জন গত বৃহস্পতিবার একটি মাইক্রোবাসে করে বাড়িতে আসেন।ওই ৩ জনের নমুনা সংগ্রহ করে হোম কোয়ারেনন্টে রাখা হয়েছিলো এবং বাকীদেরও খুঁজে বের করে পরীক্ষা করা হবে।
জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন জানান, পুলিশ সহ উপজেলা প্রশাসনের লোক পাঠিয়ে আক্রান্তদের বাড়ি সহ এলাকা লকডাউন করা হয়েছে। আর এ সময় আমাদের তরফ থেকে তাদের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে।

মো: তামিম সরদার
পিরোজপুর প্রতিনিধি

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!