May 17, 2021, 7:28 pm

News Headline :
পুরানবাজারে গলায় ফাঁস দিয়ে অটোবাইক চালকের আত্মহত্যা ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে আঁচলস মম কুকিং এর কর্মকর্তাদের ঈদের শুভেচ্ছা বিনিময় সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগ নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় আত্রাইয়ে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের : মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার চাঁদপুরে পালিত হলো তিনদিন যাবত ঈদুল ফিতর খাগড়াছড়ির গুইমারায় ৭ম শ্রেণীর ছাত্রীর নগ্ন ভিডিও ধারণের অভিযোগে একজনকে পুলিশে সোপর্দ সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কর্মকর্তা গ্রেফতার দখলদার ইসরায়েলের বিরুদ্ধে তুর্কিদের কঠোর অবস্থান

পিরোজপুর জেলাকে লকডাউন ঘোষনা করেছে প্রশাসন

পিরোজপুর প্রতিনিধি :
করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে পিরোজপুর জেলাকে লকডাউন ঘোষনা করেছে পিরোজপুর জেলা ম্যাজিষ্ট্রেট ও করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটি সভাপতি আবু আলী মো. সাজ্জাদ হোসেন । বৃহস্পতিবার রাতে (১৬ ই এপ্রিল ) জেলার সর্বসাধরনের জন্য দেওয়া এক গন বিজ্ঞপ্তিতে তিনি এ আদেশ জারি করেন ।

এতে বলা হয়, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধের জেলা কমিটির মিটিং জেলা সিভিল সার্জনের সুপারিশক্রমে সংক্রমন রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রন ও নির্মূল) আইন ২০১৮ এর প্রেক্ষিতে পিরোজপুর জেলা ম্যাজিষ্ট্রেট ও করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভাপতি আবু আলী মো. সাজ্জাদ হোসেন অবরুদ্ধ বা লকডাউন ঘোষনা দেন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জাতীয় ও আঞ্চলিক সড়ক/মহাসড়ক ও নৌপথে অন্য কোনো জেলা হতে কেউ পিরোজপুর জেলায় প্রবেশ করতে কিংবা এ জেলা হতে অন্য কোনো জেলায় গমন করতে পারবে না। জেলার অভ্যন্তরীন আন্তঃ উপজেলায় যাতায়াতের ক্ষেত্রে এ রূপ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। সব ধরনের গণপরিবহন ও জনসমাগম বন্ধ থাকবে। তবে জরুরি পরিষেবা এর আওতাবহির্ভূত রাখতে বলা হয়েছে। সেই সাথে যেহেতু পিরোজপুর জেলা বরিশাল ও খুলনার মধ্যবর্ত্তী একটি জেলা তাই অন্যান্য জেলার আন্তঃসংযোগ এর আওতার বাইরে থাকবে । পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই আদেশ বলবৎ ও আইন ভঙ্গকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহস করা হবে।

মো: তামিম সরদার
পিরোজপুর প্রতিনিধি

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!