September 23, 2021, 3:33 am

News Headline :
নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক নৌকার পক্ষে ভোট করায় হামলার অভিযোগ, আহত-৫ চাটখিলে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২ দিনাজপুরে ব্লক ও বাটিক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন

পুরাণবাজারে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ আহত ১০

স্টাফ রিপোর্টার।।
চাঁদপুর শহরের পুরাণবাজারে দুটি মহল্লার বিবদমান দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং তুমুল সংঘর্ষ হয়েছে। সোমবার ২৯ শে জুন রাত সাড়ে আটটা থেকে দশটা পর্যন্ত ম্যারকাটিজ রোড এবং মধ্য শ্রীরামদী কবরস্থান এলাকার দুই গ্রুপের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে খবর পেয়ে ওসি নাসিম উদ্দিনের নেতৃত্বে চাঁদপুর মডেল থানা পুলিশ এবং ইন্সপেক্টর মোঃ মাসুদের নেতৃত্বে পুরানবাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে
কিছুদিন আগে ১ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির গ্রুপের সজীবকে মধ্য শ্রীরামদী কবরস্থান রোডের প্রতিপক্ষরা হামলা করে। এই ঘটনার জের ধরে রবিবার ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাদাত পাটোয়ারীর ছোট ভাই রাসেল মধ্য শ্রীরামদীর হেলাল গ্রুপের দুইজনকে মেরকাটিজ রোডে পেয়ে হামলা করে।এ দুটি ঘটনার বিরোধে সোমবার রাতে দুই পক্ষ সামনাসামনি সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দুই পক্ষ ধারালো অস্ত্র সস্র টর্চলাইট নিয়ে একে অপরকে ধাওয়া করে এবং বৃষ্টির মত কাচের বোতল ও ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
এই ঘটনায় আশেপাশের বেশকিছু দোকানপাট ও বাড়িঘর এবং অটোবাইক হামলার শিকার হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয় মানিকের মুদি দোকান।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!