September 23, 2021, 3:08 am

News Headline :
নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক নৌকার পক্ষে ভোট করায় হামলার অভিযোগ, আহত-৫ চাটখিলে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২ দিনাজপুরে ব্লক ও বাটিক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন

পূর্বশত্রুতার জের ধরে ইউপি সদস্যের বিরুদ্ধে অপপ্রচার করার প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ

জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সদর উপজেলা বাঁশচড়া ইউনিয়নের খলিলুর রহমান খেলু মেম্বারের বিরুদ্ধে অপপ্রচার করায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে ৮ নং ওয়ার্ড বাসী।

বৃহস্পতিবার দুপুরে বাশচড়া ইউনিয়নের মধ্য বটতলা এলাকায় ঘন্টাব্যাপী এক প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বাঁশচড়া ইউনিয়নের ইউপি সদস্য খলিলুর রহমান খেলু, বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস মাষ্টার, ৮ নং ওয়ার্ডের ত্রান কমিটির আহবায়ক ফজলুল হক, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, জুলহাস উদ্দিন মাষ্টার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, পূর্বশত্রুতার জেরে একই গ্রামের শরিফুল ইসলাম বর্তমান ইউপি সদস্য খলিলুর রহমানের বিরুদ্ধে সরকারি ত্রান বিতরণের অনিয়মের অভিযোগে নানা রকম অপ্রপ্রচার চালাচ্ছে। আসলে শরিফুল ইসলাম একজন চাঁদাবাজ সন্ত্রাস, বিভিন্ন সময় এলাকা এবং এলাকার বাইরে চুরি ও ছিনতাইয়ের মতো জঘন্য কাজ করে থাকে। তার নামে থানায় একাধিক মামলা দায়ের করা আছে।

বক্তারা আরও বলেন, এর আগেও শরিফুল ইসলাম বর্তমান ইউপি সদস্যের কাছ থেকে ২ লক্ষ টাকা ছিনতাই করেছিল। এই ঘটনায় থানায় মামলা করলে আসামী শরিফুল হাজতবাসও করে। শরীফুল সরকার বিরোধী চক্রের সাথে জড়িত। তাই দ্রুত তাকে আইনের আওয়াতায় এনে তার নেপথ্যে থাকা সরকার বিরোধী অপপ্রচারকারীদের শাস্তির দাবী জানান বক্তারা।

মেহেদী হাসান
জামালপুর।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!