April 17, 2021, 8:04 pm

প্রধানমন্ত্রীর উপহার পেল দশমিনার শিশুরা

শাকিলা ইসলাম
সংবাদদাতা

মহামারি করোনার প্রভাবে অর্থনৈতিকভাবে বির্পযস্ত পটুয়াখালী উপজেলার দশমিনা উপজেলার প্রতিবন্ধী শিশুদের নিকট পৌঁছে দেওয়া হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে ১৩ মে ২০২০ তারিখ বুধবার উপজেলার প্রতিবন্ধী শিশুদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শিশুখাদ্য বিতরণ করা হয়।

বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল সরেজমিনে এ ত্রাণ বিতরণ কার্যক্রম তদারকি করেন। এসময় দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ তানিয়া ফেরদৌস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল হোসেন, আলিপুর মীরমদন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সভাপতি মোঃ জাকির হোসেন ও প্রধান শিক্ষক রেজাউল করিম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলাতে প্রাথমিক পর্যায়ে ২৫ জন প্রতিবন্ধী শিশুকে এ উপহার প্রদান করা হয়। প্রতিবন্ধী প্রত্যেক শিশুকে সুজি, দুধ, চিনি, সয়াবিন তেল, ডাল, বিস্কুট, শুকনা খাবার ইত্যাদি উপহার হিসেবে প্রদান করা হয়। এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, প্রতিবন্ধী শিশু ছাড়া উপজেলার আরও বেশ কিছু অসহায় শিশুকে পর্যায়ক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!