June 22, 2021, 8:37 pm

News Headline :
চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান (৬০) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ! মতলব উত্তরে শিক্ষক প্রশিক্ষণের উদ্বোধন মতলব উত্তরে মাদক কারবারি আটক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনন্য সাধারন মানবিক গুনের অধিকারী- হুইপ ইকবালুর রহিম এমপি

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি ঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনন্য সাধারন মানবিক গুনের অধিকারী উল্লেখ করে বলেছেন, দেশের কোন মানুষের খাদ্যের অভাব যাতে না হয় সে ব্যাপারে তিনি জনপ্রতিনিধি ও প্রশাসনকে নির্দেশনা প্রদান করেছেন এবং বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। তবে খাদ্য সহায়তার নামে কোন রকম অনিয়ম, দুর্নীতি ও চাঁদাবাজীকে তিনি প্রশ্রয় দিবেন না। এ ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশনা দিয়েছেন। যারা খাবার সংকটে আছেন জনপ্রতিনিধি ও প্রশাসনকে জানালে তাদের ঘরে ঘরে খাদ্য পৌছে দেয়ার ব্যবস্থা করবেন। তিনি বলেন, মানুষ বাঁচলে দেশ বাঁচবে। তাই করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সতর্ক থাকার কথা উল্লেখ করে আরও বলেন, দেশে খাদ্যের কোন অভাব নেই। পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ আছে। কোন মানুষ না খেয়ে থাকবে না। তিনি করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে সতর্ক, সচেতন ও আতঙ্কিত না হয়ে ঘরে থাকার পরামর্র্শ দেন।
১২ এপ্রিল রবিবার দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশেন প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি প্রতিবন্ধী ও তাদের অভিভাবকদের কাছে খাদ্য সামগ্রী বিতরন করেন। এ সময় তিনি আরও বলেন, হয়ত সব প্রতিবন্ধীদের দিতে পারছি না। তবে আমাদেরকে জানালে আমরা প্রতিবন্ধীদের বাসায় খাদ্য সামগ্রী পৌছে দিবো। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রতিবন্ধী ফেডারেশনের সদস্য সচিব অনামিকা পান্ডে সহ ফেডারেশনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!