April 14, 2021, 5:45 am

News Headline :
কোম্পানীগঞ্জে মসজিদের জায়গা নিয়ে মারামারি: আহত ৪ নারায়ণপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মেয়র প্রার্থী আলহাজ্ব ইকবাল হোসেন এর মত বিনিময় নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৩৭ জন করোনা আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জে প্রেমের টানে বাড়ি ছাড়া হিন্দু কিশোরী ৩মাস পর উদ্ধার মোংলা বন্দরে ভূয়া ঠিকানায় চাকরি, তদন্তে দুদক পুকুরে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন সাংবাদিক অপু চৌধুরীর জন্মদিনে ব্যাতিক্রমি আয়োজন গাউসিয়া কমিটি হালিশহর থানার উদ্যোগে মাস্ক বিতরণ ও করোনা প্রতিরোধে সতর্কতা মূলক প্রচারণা করোনা প্রতিরোধে নগরীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও লিফলেট বিতরন

ফুলবাড়ীতে পূর্ব শক্রতার জের ধরে সংঘর্ষে উভয় পক্ষের ৯জন আহত পাল্টা-পাল্টি মামলা ও সংবাদ সম্মেলন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে পূর্ব শক্রতার জের ধরে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৯জন আহত হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষ পাল্টা-পাল্টি মামলা ও সংবাদ সম্মেলন করেছে।
থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, গত ২০ এপ্রিল উপজেলার শহরতলির দক্ষিণ বাসুদেপুর গ্রামে পুর্ব শত্রæতার জের ধরে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ এর ছেলেদের সাথে একই এলাকার মৃত আলিম উদ্দিনের ছেলে খোরশেদুল আলম,মঞ্জিল মোরশেদদের সংঘর্ষ বাঁধে। ওই সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৯জন আহত হয়। এই ঘটনায় ওইদিন রাতে আলিম উদ্দিনের ছেলে খোরশেদুল আলম লালু বাদি হয়ে,সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলসহ ১১জনকে আসামী করে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৩। এরপর গত ২১এপ্রিল দুপুরে মামলার বাদী খোরশেদুল আলম সুষ্ঠ বিচার চেয়ে একটি সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে খোরশেদুল আলম বলেন পুর্ব শত্রæতার জের ধরে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলের ছেলেরা তাদের সাথে সংঘর্ষ বাঁধিয়েছে।
অপরদিকে ওই মামলায় জামিনে বেরিয়ে এসে,একই ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডল এর ছেলে রুবেল হোসেন বাদি হয়ে গত ২৪ এপ্রিল ফুলবাড়ী থানায় খোরশেদুল আলমসহ ১১জনকে আসামী করে অপর একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৬।
একইভাবে ২৬ এপ্রিল রোববার দুপুরে সম্মানহানি ও মামলায় জড়ানোর অভিযোগে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ একটি সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের বলেন,পুর্ব শত্রæতার জের ধরে মৃত আলিম উদ্দিনের ছেলে খোরশেদুল আলম লালু ও মঞ্জিল মোরর্শেদসহ তার লোকজন দলবদ্ধ হয়ে,তার বাড়ীর খলায় এসে অকথ্য ভাষায় গালি গালাজ করলে এতে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষের সময় তিনি বাড়ীতে না থাকলেও, প্রতিপক্ষরা তার সম্মানহানির উদ্দ্যেশে তার নামে মিথ্যা মামলা দায়ের করেছে। ওই ঘটনায় তার কোন সংশ্লিষ্টতা ছিলনা। এ জন্য তিনি নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
এ বিষয়ে ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন উভয় পক্ষের আহতদের বিষয়টি বিবেচনায় নিয়ে মামলা নেয়া হয়েছে। সেইসাথে উভয় পক্ষকে শান্ত থাকার নির্দ্দেশ দেয়া হয়েছে। যাতে নতুন করে আর সংঘর্ষের ঘটনা না ঘটে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!