April 16, 2021, 2:30 pm

News Headline :
লালমনিরহাটে সাংবাদিককে ফেন্সিডিল দিয়ে ফাঁসানোর অভিযোগ, পরে জামিনে মুক্ত মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে পাঁচ শতাধিক দিনমজুর মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ। পলাশে লকডাউনের ৩য় দিনের সাড়াশি অভিযানে ৫ মামলা নরসিংদীতে আরও ১ জনের মৃত্যুসহ নতুন শনাক্ত ৪৫ জন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগের সকল অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল নরসিংদীতে টেইলার্সে হামলায় গুলিবিদ্ধসহ আহত ৪ জন সোনারগাঁয়ে ১ দিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ মুসলিমদের জীবনে কোরআন ও সুন্নাকে প্রধান্য দিতে হবেঃ ডাঃ মোঃ জামাল উদ্দিন কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ যুবক আটক।। ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন

ফুলবাড়ীতে ২৯ বিজিবির সহযোগিতায় শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবির সহযোগিতায় মটর শ্রমিক ইউনিয়ন ফুলবাড়ী শাখার সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মহসীন আলী সরকারের সার্বিক ত¦ত্তাবধায়নে ৫ শতাধীক শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সামাজিক দুরত্ব বজায় রাখতে লকডাউন হওয়ায়, খেটে খাওয়া মানুষ গুলো কর্মহিন হয়ে পড়েছে। তাই ফুলবাড়ী ২৯বিজিবির অধিনায়ক লে.কর্ণেল শরীফউল্লাহ্ আবেদ (এসজিপি) কর্মহিন এই শ্রমিকদের খাদ্য সহায়তা দিতে সহযোগিতার হাত বাড়িয়েছেন।
ফুলবাড়ী ২৯বিজিবির অধিনায়ক লে. কর্ণেল শরীফউল্লাহ্ আবেদ (এসজিপি) এর সহযোগিতায় বড়পুকুরিয়া কয়লা খনির কর্মহিন ২৭৫জন শ্রমিকসহ মটরবাস পরিবহন শ্রমিক ইউনিয়ন ফুলবাড়ী শাখার ২১৫জন শ্রমিকদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ফুলবাড়ী শাখার সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মহসীন আলী সরকারের ত¦ত্তাবধায়নে তার নিজ কার্যালয় পৌর এলাকার কাটাবাড়ী গ্রামে শুক্রবার সকালে তিনি শ্রমিকদের হতে এই খাদ্য সামগ্রী তুলেদেন।
এছাড়া শ্রমিক ইউনিয়ন সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মহসীন আলী সরকার দেশের এই সংঙ্কটময় সময়ে তার ব্যাক্তিগত উদ্যোগেও এলাকার ৩শতাধীক হতদরিদ্র খেটে খাওয়া কর্মহিন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এ বিষয়ে ফুলবাড়ী মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মহসীন আলী সরকার বলেন, দেশের এই সংঙ্কটময় সময়ে ফুলবাড়ী ২৯ বিজিবি খাদ্য সহায়তা দিয়ে শ্রমিকদের যে সহযোগিতা করেছেন সেজন্য তিনি শ্রমিকদের পক্ষ থেকে কৃতঙ্গতা প্রকাশ করেন।
তিনি বলেন যেহেতু দেশে এখন মহামারি চলছে,নিজে ও পরিবার পরিজনকে সুরক্ষায় রাখতে বাড়ীর বাইরে ঘোরা ফেরা না করে, নিজনিজ বাড়ীতে থাকুন এবং নিজে ও পরিবার পরিজনকে সুরক্ষায় রাখুন। তিনি বলেন সুখে দুখে সবসময় শ্রমিকদের পাশে আছেন,থাকবেন এবং প্ররিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই ত্রান বিতরণ কার্যক্রম তিনি অব্যাহত রাখবেন বলেও জানান। এ সময় এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!