July 27, 2021, 5:20 pm

News Headline :
সাবেক অর্থমন্ত্রী মুহিত করোনায় আক্রান্ত চিকিৎসা অবহেলায় ৮শ’ হাঁসের মৃত্যু, দিশেহারা খামারি নিম্নমানের কাজ করায় ভেঙে দেওয়া হলো প্যালাসাইডিং এর কাজ মহম্মদপুরে উপজেলার কাঁচা বাজার গুলোতে মানা হচ্ছে না সরকারি বিধিনিষেধ মতলবে নির্মান কাজ শেষ না হতেই ভেঙ্গে পরছে কৃষকের সুবিধায় তৈরি করতে যাওয়া কালভার্ট সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শিবলী আল সাদিক সংবর্ধিত ঝিকরগাছায় স্বাস্থ্যবিধি মেনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডে খোলা বাজারে চাউল বিক্রয় কার্যক্রম শুরু রায়পুরায় স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পিরোজপুরে গৃহবধূর মৃতদেহ উদ্ধার,মাথার পিছনে আঘাতের চিহ্ন “

ফোন পেয়ে ১০ মিনিটের মাথায় প্রসূতিকে হাসপাতালে নিল পুলিশ।

মোঃবিল্লাল হোসেন, চট্টগ্রাম,:- প্রসূতি মেয়ের যন্ত্রণা দেখে নিরুপায় আবদুর রউফ ভুঁইয়া ফোন করেন পতেঙ্গা থানায়। থানার ওসিকে ফোন করার ১০ মিনিটের মাথায় পতেঙ্গা থানাধীন মকবুল হাউজিং সোসাইটিতে আবদুর রউফ ভুঁইয়ার বাসার সামনে হাজির পুলিশের গাড়ি। পুলিশ সদস্যরা ধরাধরি করে আবদুর রউফ ভুঁইয়ার মেয়ে আফরোজা বেগমকে (২২) তাদের গাড়ি করে নিয়ে যান বন্দরটিলা মমতা ক্লিনিকে। ভর্তিও করিয়ে দেন পতেঙ্গা থানা পুলিশের সদস্যরা। আফরোজা বেগম বর্তমানে মমতা ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। আবদুর রউফ ভুঁইয়া জানতেন এই মুহূর্তে কোনো সিএনজি অটোরিকশা পাওয়া যাবে না বা অ্যাম্বুলেন্স পাওয়া সময়ের ব্যাপার। এমন বিপদে পুলিশই তার কাছে ভরসা।
টিএসপির সাবেক কর্মচারী আবদুর রউফ ভুঁইয়া বলেন, দুপুর আড়াইটার দিকে মেয়ের যন্ত্রনা উঠে। বাসা থেকে হাসপাতালে নেওয়া জরুরি। আমি জানতাম এই মুহূর্তে কোনো সিএনজি অটোরিকশা পাওয়া যাবে না বা অ্যাম্বুলেন্স পাওয়া সময়ের ব্যাপার। থানার ওসি সাহেবকে ফোন করে বিষয়টি বলার ১০ মিনিটের মধ্যে বাসার সামনে পুলিশ গাড়ি নিয়ে হাজির হয়। আবদুর রউফ ভুঁইয়া বলেন, পুলিশ আমাদেরকে গাড়িতে করে হাসপাতালে পৌঁছে দিয়েছে। নিজেরা দৌড়াদৌড়ি করে ভর্তি করিয়ে দিয়েছে। আমার মেয়ে এখন মমতা ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। বিপদে সহায়তা করায় পতেঙ্গা থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানান আবদুর রউফ ভুঁইয়া। পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, দুপুরে ফোন করে মেয়েকে হাসপাতালে নিতে পুলিশের সহায়তা চেয়েছিলেন আবদুর রউফ নামে এক ব্যক্তি। সঙ্গে সঙ্গে পুলিশের গাড়ি পাঠিয়েছি। পুলিশ তাদের হাসপাতালে পৌঁছে দিয়েছে। ওসি উৎপল বড়ুয়া বলেন, করোনার কারনে সরকার গণপরিবহন বন্ধ ঘোষণা করেছে। কিন্তু মানুষের বিপদ আপদ আছেই। অসুস্থতা আছে। সিএমপি কমিশনার স্যারের নির্দেশে আমরা মানুষকে হাসপাতালে পৌঁছে দিচ্ছি। ডাক্তার, নার্সদের হাসপাতালে ডিউটিতে যেতে পরিবহন সুবিধা দিচ্ছি। আমরা চেষ্টা করছি মানুষের পাশে থাকার।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!