December 8, 2021, 10:47 pm

News Headline :
আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান শ্যামল সিদ্দিক ভারতের প্রথম সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াতকে বাঁচানো গেল না ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় শেখ হাসিনা ৪৩তম কচুয়ার আশ্রাফপুর ইউপি নির্বাচনে আ. লীগের প্রার্থী শামীমের মনোনয়ন পত্র জমা চাঁদপুর জেলার সদর ও ফরিদগঞ্জ উপজেলায় ৫টি ইটভাটায় মোবাইল কোর্ট পরিচালনা করে পাঁচ লক্ষ টাকা জরিমানা আদায় হাতিয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ১ রাউজানে এক ব্যক্তির পাকা ঘর ও জমি ক্রোকবদ্ধ করে চট্টগ্রাম জেলা প্রশাসনের ম্যজিস্টেট ফুলবাড়ীতে ব্যাংক এশিয়া’র ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। মৌলিক সাক্ষরতা প্রকল্পের দ্বিতীয় পর্যায়ের শিখন কেন্দ্রের উদ্বোধন। উত্তর আলগী ইউনিয়ন নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান কে ফুল দিয়ে বরণ করেন কর্মী সমর্থকরা

বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকবে না- হুইপ ইকবালুর রহিম এমপি

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি ঃ জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর-৩ (সদর) আসনের জাতীয় সংসদ সদস্য ইকবালুর রহিম এমপি মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সচেতন থাকতে হবে উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুর্যোগ মোকাবেলায় সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। দেশের অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। দেশের মানুষ যেন কষ্ট বুজতে না পারে সেজন্য ঘরে ঘরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খাদ্য পৌছে দেয়া হচ্ছে। দেশে খাদ্যের কোন অভাব নাই। খাদ্য নিয়ে কেউ অনিয়ম করলে ছাড় দেয়া হবে না। তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে ঘরে থাকতে হবে। আপনারা ঘরে থাকুন। আমরা খাদ্য পৌছে দিবো। এ সময়ে মানসেবায় নিজেকে উৎস্বর্গীত করতে হবে। যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকবে না। কোন মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হবে না। সে জন্য সকল প্রকার পদক্ষেপ নিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
৬ এপ্রিল সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দিনাজপুর শহরের পুলহাটস্থ রুপম মোড়ে ভ্যান চালকসহ অসহায় ও দরিদ্রদের মাঝে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরন শেষে সাংবাদিকদের এ সব কথা বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, আওয়ামীলীগ নেতা তহিদুল ইসলাম সানু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!