April 17, 2021, 7:41 pm

বীরগঞ্জে করোনা ভাইরাস আতঙ্ক প্রতিরোধে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রতিটি দুস্থ মানুষকে বাঁচানোর দায়িত্ব আমাদের, প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তার রোধে সাধারণ ছুটিতে কর্মহীন সাধারণ মানুষের জন্য দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান নিয়ে কেউ আত্মীয়করণ করলে কাউকে ছাড় দেয়া হবে না। সাধারণ খেটে খাওয়া একজন মানুষও যেন অনাহারে না থাকে সেদিকে তৃণমুল পর্যায় থেকে তাদের খোজ খবর রাখতে হবে। আইনশৃঙ্খলা প্রয়োগকারী সদস্যদের উদ্দেশ্য করে এমপি গোপাল বলেন, অতিরঞ্জিত হয়ে কোন কাজ করা যাবে না। প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে সকলেই। তাই সকলকে সহনশীল আচরণ করতে হবে। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সরকারের পাশাপাশি বিত্তবানরাও সাধারণ মানুষের পাশে এগিয়ে এসেছে।
উপজেলা নির্বাহী অফিসার ইয়ামিন হোসেন এর সভাপতিত্বে ৬ এপ্রিল ২০২০ সোমবার বিকেলে করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলার লক্ষ্যে বীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সহযোগিতায় পরিষদ সভাকক্ষে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভায় তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, ফায়ার সার্ভিসের কর্মকর্তা ও উপজেলার অন্যান্য কর্মকর্তাগন। সভার পূর্বে তিনি বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নে কর্মহীন সাধারণ মানুষের মাঝে চাল, ডাল, তেল, আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!