May 17, 2021, 8:10 pm

News Headline :
পুরানবাজারে গলায় ফাঁস দিয়ে অটোবাইক চালকের আত্মহত্যা ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে আঁচলস মম কুকিং এর কর্মকর্তাদের ঈদের শুভেচ্ছা বিনিময় সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগ নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় আত্রাইয়ে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের : মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার চাঁদপুরে পালিত হলো তিনদিন যাবত ঈদুল ফিতর খাগড়াছড়ির গুইমারায় ৭ম শ্রেণীর ছাত্রীর নগ্ন ভিডিও ধারণের অভিযোগে একজনকে পুলিশে সোপর্দ সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কর্মকর্তা গ্রেফতার দখলদার ইসরায়েলের বিরুদ্ধে তুর্কিদের কঠোর অবস্থান

বেলাবতে আশা’র উদ্যোগে ২০০ দরিদ্র পরিবার পেল ৩.২ মেট্রিক টন খাদ্য সামগ্রী

আলমগীর পাঠান, বেলাব(নরসিংদী) প্রতিনিধিঃ-১১ মে সোমবার ২০২০:নরসিংদীর বেলাবতে বেসরকারী সংস্থা আশার পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্থ দরিদ্র ও নিম্নআয়ের দুইশ পরিবারের মাঝে ৩.২ মেট্রিক টন খাদ্যসামগ্রী উপজেলা প্রশাসনের কাছে প্রদান করা হয়েছে। আজ (১১ ম) সোমবার উপজেলা প্রশাসন ও আশার কর্মকর্তাবৃন্দের উপস্থিতিতে উক্ত খাদ্যসামগ্রী বিতরন করা হয় তালিকাভুক্ত দরিদ্র মানুষের মাঝে। বিতরনকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল,২কেজি আলু,২কেজি ডাল,১কেজি লবন ও ১লিটার তৈল। এসময় উপস্থিত ছিলেন,বেলাব উপজেলা চেয়ারম্যান মোঃ শমসের জামান ভূইয়া রিটন,উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিমা শরমিন,আশার ঢাকাা বিভাগের এডিশনাল ডিভিশনাল ম্যানেজার মোঃ সামসুল ইসলাম,রিজিওনাল ম্যানেজার প্রবীর কুমার দাশ সহ বেলাব আশা কার্যালয়ের কমকর্তাবৃন্দ।
আশার কর্মকর্তারা জানান,ইতিমধ্যে আশা ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির করোনায় ক্ষতিগ্রস্থ দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারকে ১৬০ মেট্রিক টন খাদ্য সহায়তা প্রদান করেছে। সারাদেশে করোনায় ক্ষতিগ্রস্থ দেড় লাখ দরিদ্র পরিবারের মাঝে আশা ১২ কোটি টাকার খাদ্য সহায়তা দিচ্ছে। এরই অংশ হিসেবে বেলাব উপজেলার আওতাভুক্ত দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের মাঝে উলে­খিত খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!