September 23, 2021, 1:58 am

News Headline :
নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক নৌকার পক্ষে ভোট করায় হামলার অভিযোগ, আহত-৫ চাটখিলে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২ দিনাজপুরে ব্লক ও বাটিক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন

বেলাবতে করোনায় পেঁয়াজ ব্যবসায়ীর মৃত্যু

আলমগীর পাঠান, বেলাব প্রতিনিধি : নরসিংদীর বেলাবতে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ফজলুল হক (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার রাতে তার মৃত্যু হয়। ফজলুল উপজেলার চরউজিলাব ইউনিয়নের বারৈচা পূর্ব পাঁড়া গ্রামের বাসিন্দা ও বারৈচা বাজারের পেঁয়াজ ব্যবসায়ী। আজ মঙ্গলবার (৯ জুন) সকাল ১০টায় নরসিংদীর পলাশ উপজেলার হালিমা সাদিয়া ফাউন্ডেশনের সদস্যরা ফজলুল হকের জানাজা সম্পন্ন করে পারিবারিক কবরস্থানে দাফন করেন। এসময় চরউজিলাব ইউনিয়নের চেয়ারম্যান প্রফেসর আক্তারুজ্জামান, স্থানীয় প্রশাসন ও ফায়ার সার্ভিসের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
জানা যায়, কিছুদিন আগে ফজলুল, তার ছেলে মোস্তুফা (২৮) ভাতিজা রাজিবের (৩০) করোনা উপসর্গ দেখা দেলে তারা নমুনা দেন। পরে তাদের নমুনার রেজাল্ট পজিটিভ আসে। সোমবার রাতে ফজলুল হকের মৃত্যু হয়। ফজলুলের বাড়িসহ তিনটি বাড়ি লকডাউন করা করেছে প্রশাসন।
বেলাব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নজরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, এ পর্যন্ত বেলাবতে ২৯৪ জনের নমুনা সংগ্রহ করে ৫২ জনের নমুনা পজিটিভ এসেছে। এর মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে। হোম কোয়ারেন্টাইনে ২৩ জন, হাসপাতালে ভর্তি আছেন একজন ও সুস্থ হয়েছেন ২৬ জন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিমা শরমিন বলেন করোনায় মৃত্যু ব্যক্তির বাড়িসহ আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!