January 24, 2022, 8:13 pm

News Headline :
নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্বৃতিক সংগঠনের অনুষ্ঠান পরবর্তী মতবিনিময় সভা নারায়ণপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবুল বাসার বাচ্চু মিঞার ১৬তম মৃত্যু বার্ষিকী পালন পলাশে ইউএনও’র হস্তক্ষেপে স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত বেড়ে ১৪৮২৮ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আয় বৃদ্ধি করণে ‘জেএসটি বাংলাদেশ’ মামলার ২০ বছর পর মাদারীপুরে হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড ফুলবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল বিতরণ। রাউজান ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান সদস্যদের বরণ ও প্রথম সাধারণ সভা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট নওগাঁ জেলা শাখার শীতবস্ত্র বিতরণ চাঁদপুর আইনজীবী সমিতি নির্বাচনে তৃতীয়বারের মতো সাঃসম্পাদক নির্বাচিত হলেন আবদুল্লাহ আল মামুন

ভাঙ্গুড়ায় সর্দি জ্বর ও ব্যথা নিয়ে চিকিৎসা নিতে আসা এক যুবককে হোম কোয়ারেন্টিনে

রাজিবুল রোমিও, ভাঙ্গুড়া (পাবনা) প্রতিবেদক:

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সর্দি,জ্বর ও শরীর ব্যথা নিয়ে চিকিৎসা নিতে আসা এক যুবককে হোম কোয়ারেন্টিনে পাঠিয়েছেন চিকিৎসকরা।

২৪ বছর বয়সী ওই যুবক গত তিন দিন ধরে অসুখে আক্রান্ত ছিল। পরে গতকাল রবিবার দুপুরে সে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসে।

ওই যুবক উপজেলার খানমরিচ ইউনিয়নের ময়দানদিঘী গ্রামের একজন স্কুলশিক্ষকের সন্তান এবং পাবনা এডওয়ার্ড কলেজের ছাত্র।

জানা যায়, ওই যুবক পাবনা এডওয়ার্ড কলেজে হোস্টেলে থেকে পড়াশোনা করে। কলেজ ছুটি হওয়ায় গত মাসের মাঝামাঝি সময়ে সে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ীতে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। এরপর থেকে সে ওখানেই অবস্থান করছিল।

একপর্যায়ে গত তিন দিন আগে সে সর্দি-জ্বরে আক্রান্ত হয়। এরপরের দিন থেকেই তার শরীরে প্রচণ্ড ব্যথা হতে থাকে।

পরে সেখান থেকে রবিবার দুপুরে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসককে দেখান। তখন চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা শেষে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেন। 

ওই যুবকের বিষয়ে দৈনিক কলম সৈনিক’র প্রতিবেদককে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম জানান, প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা করে ওই যুবক সাধারণ সর্দি জ্বরে আক্রান্ত বলে ধারণা করা হচ্ছে। তাই তাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। এখন থেকে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা ওই রোগীর সঙ্গে যোগাযোগ রাখবে। এতে রোগীর অবস্থা বুঝে পরবর্তীতে চিকিৎসা দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!