April 11, 2021, 7:29 am

News Headline :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্কুলভবনের নির্মাণকাজ নিম্নমানের হওয়ায় কাজ বন্ধ হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনওয়াজ’র সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল বিশুদ্ধ পানির সংকটে ১০দিনে হাসপাতালে অর্ধশতাধিক রোগী নোয়াখালীতে স্বাস্থ্য কর্মকর্তাসহ আক্রান্ত ৮৪ জন সকলের মাঝে বাঁচার আকুতি শফিকুলের রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় নব-বধুর আত্মহত্যা! মতলব উত্তরে হাজী রব মোল্লা ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ জনসাধারণের মাঝে চাঁদপুর ট্রাফিক বিভাগের মাস্ক বিতরণ অব্যাহত মানুষ যদি সচেতন না হয় চিকিৎসক দিয়ে করোনা নির্মুল করা সম্ভব নয় – হুইপ ইকবালুর রহিম এমপি শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়নের এক বিষ্ময়কর বাংলাদেশ দেখতে পাবে সারাবিশ্ব-মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

ভাঙ্গুড়ায় সর্দি জ্বর ও ব্যথা নিয়ে চিকিৎসা নিতে আসা এক যুবককে হোম কোয়ারেন্টিনে

রাজিবুল রোমিও, ভাঙ্গুড়া (পাবনা) প্রতিবেদক:

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সর্দি,জ্বর ও শরীর ব্যথা নিয়ে চিকিৎসা নিতে আসা এক যুবককে হোম কোয়ারেন্টিনে পাঠিয়েছেন চিকিৎসকরা।

২৪ বছর বয়সী ওই যুবক গত তিন দিন ধরে অসুখে আক্রান্ত ছিল। পরে গতকাল রবিবার দুপুরে সে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসে।

ওই যুবক উপজেলার খানমরিচ ইউনিয়নের ময়দানদিঘী গ্রামের একজন স্কুলশিক্ষকের সন্তান এবং পাবনা এডওয়ার্ড কলেজের ছাত্র।

জানা যায়, ওই যুবক পাবনা এডওয়ার্ড কলেজে হোস্টেলে থেকে পড়াশোনা করে। কলেজ ছুটি হওয়ায় গত মাসের মাঝামাঝি সময়ে সে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ীতে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। এরপর থেকে সে ওখানেই অবস্থান করছিল।

একপর্যায়ে গত তিন দিন আগে সে সর্দি-জ্বরে আক্রান্ত হয়। এরপরের দিন থেকেই তার শরীরে প্রচণ্ড ব্যথা হতে থাকে।

পরে সেখান থেকে রবিবার দুপুরে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসককে দেখান। তখন চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা শেষে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেন। 

ওই যুবকের বিষয়ে দৈনিক কলম সৈনিক’র প্রতিবেদককে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম জানান, প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা করে ওই যুবক সাধারণ সর্দি জ্বরে আক্রান্ত বলে ধারণা করা হচ্ছে। তাই তাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। এখন থেকে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা ওই রোগীর সঙ্গে যোগাযোগ রাখবে। এতে রোগীর অবস্থা বুঝে পরবর্তীতে চিকিৎসা দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!