May 6, 2021, 3:45 am

News Headline :
সুজানগর মনিরুল উলুম দাখিল মাদ্রাসায় এতিমদের সাথে ইফতার মাহফিল বাচ্চা নিয়ে মার্কেটে যাওয়ায় ১২ মা-বাবাকে জরিমানা চাটখিলে একাধিক মামলার আসামী ও তার সহযোগী মাদকসহ আটক। ফরিদগঞ্জে মাদ্রাসায় পড়ুয়া  এক  কিশোরীর আত্মহত্যা বারদী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ৫ শত পরিবারের মাঝে চাল বিতরণ করেন দাইয়ান মেম্বার। সোনাগাজীর মজলিশপুরে সেচ্ছাসেবক লীগের কার্যালয় উদ্বোধন ও ইফতার বিতরণ। হাতিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসীর হামলা। শ্রীনগর ষোলঘরে নগদ অর্থ বিতরণ ঘোড়াশালে রেমিট্যান্স যোদ্ধা হারুনের পক্ষে ইফতার বিতরণ বেলাবতে মরহুম হাজী আঃ বাতেন ভূইয়া স্মৃতি সংসদের পক্ষ হতে ইফতার ও দোআ মাহফিল অনুষ্ঠিত

ভাঙ্গুড়ায় করোনার উপসর্গে একজনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ প্রেরণ 

ভাঙ্গুড়া (পাবনা) থেকে রাজিবুল রোমিও, স্টাফ রিপোর্টার: 

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলায় করোনার উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়া ওষুধ কোম্পানির এক বিক্রয় প্রতিনিধির নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়েছে।

রোববার (১২ এপ্রিল) ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই কর্মকর্তারা ওই নমুনা সংগ্রহ করেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম।

অসুস্থ ওই যুবক সপরিবারে ভাঙ্গুড়া পৌরশহরে বসবাস করেন। এদিকে নমুনা সংগ্রহের পরই ওই বিক্রয় প্রতিনিধির বাড়ি লকডাউন করে দিয়েছেন এলাকাবাসী।

জানা যায়, ভাঙ্গুড়ায় কর্মরত একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি ৩৫ বছর বয়সী এক যুবক গত এক সপ্তাহ আগে জ্বর ও গলা ব্যথায় অসুস্থ হয়ে পড়েন। 

এরপর তিনি স্থানীয় চিকিৎসকদের পরামর্শে ওষুধ সেবন করেন। কিন্তু তাতে কোনো উন্নতি হয়নি। 

এ অবস্থায় শনিবার (১১ এপ্রিল) থেকে জ্বরের সাথে হালকা শ্বাসকষ্টও দেখা দেয় তার। পরে ওই যুবক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে বিষয়টি জানায়। 

এতে রোববার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই কর্মকর্তারা ওই বিক্রয় প্রতিনিধির নমুনা সংগ্রহ করে পাবনা ইপিআই অফিসের কাছে হস্তান্তর করেন।

সংগ্রহ করা নমুনা বিকেলেই আইইডিসিআর-এ পাঠানো হয়েছে বলে দৈনিক কলম সৈনিক’ এর প্রতিবেদক কে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম।

রাজিবুল রোমিও

ভাংগুড়া, পাবনা প্রতিনিধি।

মোবাইল: 01712-092074

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!