May 9, 2021, 4:25 am

News Headline :
ফেনীর দাগনভূঁঞায় সুবিধা বঞ্চিতদের মাঝে “নিজের বলার মতো একটা গল্প” ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ সিংড়ায় চেয়ারম্যান প্রার্থী সুলতানের ঈদ সামগ্রী বিতরণ বাগেরহাটে টিকটক ও লাইকি করা নিয়ে কলহের জেরে স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ স্বামীর দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য কুয়েতের দীর্ঘ ৩৫ বছরের প্রবাস জীবনের সমাপ্তি বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানকে মীরসরাই বাসীর সংবর্ধনা পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ আরো ১৪ দিন বাড়ল ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি, সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান। নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার। রায়পুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারীদের ইফতার বিতরণ

ভাঙ্গুড়ায় প্রজন্ম একাত্তরের পক্ষে ইউ,পি চেয়ারম্যানের ত্রাণ সামগ্রী বিতরণ

ভাঙ্গুড়া (পাবনা) থেকে মো: শরিফুল ইসলাম (শরিফ), নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদঃ

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নে সম্প্রতি করোনায় ক্ষতিগ্রস্থ সাময়িক কর্মহীণ দুঃস্থ একশত পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে খানমরিচ ইউনিয়ন এর প্রজন্ম ৭১ সংগঠন।

সোমবার বিকেলে খানমরিচ ইউনিয়নের চন্ডিপুর বাজারে প্রজন্ম ৭১ কার্যালয়ে সংগঠনটির ব্যাক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এই ত্রাণ সামগ্রী বিতরণের সময়ে উপস্থিত ছিলেন, খানমরিচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব আসাদুর রহমান (বি,এ), খানমরিচ ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি হাজী জয়নাল আবেদীন, আলমগীর হাসান বিএসসি, এম এইচ স্বপন মাষ্টার, শহিদুল মাষ্টার, রফিকুল ইসলাম রফি সহ প্রজন্ম ৭১ এর সকল সদস্যবৃন্দ এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “সময়ের সংবাদ” পরিবারের সাংবাদিক বৃন্দ সহ বিভিন্ন গণমাধ্যম কর্মী।

এসময় প্রজন্ম-৭১ এর পক্ষে থেকে একশ জন দুঃস্থ এবং সাময়িক কর্মহীন পরিবারের মাঝে চাল, ডাল, আলু, সাবান ইত্যাদি সামগ্রী বিতরণ করা হয়।

এসময় এই সকল ত্রাণ সামগ্রী প্রজন্ম একাত্তরের পক্ষ থেকে একশত সাময়িক কর্মহীন পরিবারের মাঝে বিতরণ করেন খানমরিচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব আসাদুর রহমান (বি,এ)।

প্রজন্ম ৭১ এর পক্ষথেকে ত্রাণ সামগ্রী বিতরণের সময় খানমরিচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আসাদুর রহমান (বি,এ) সকল গণমাধ্যম কর্মীদের কে বলেন, সারা বিশ্বজুড়ে করোনা ভাইরাসের সংক্রমণে স্থবির হয়ে পরেছে।আমাদের বাংলাদেশ ও রয়েছে চরম ঝুঁকির মধ্যে। তাই আপনারা সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করবেন। বিনা প্রয়োজনে অবশ্যই ঘর থেকে বাহির হবেন না। বারবার অনুরোধ করছি, অযাথা জনসমাগম হতে সবাই বিরত থাকুন।

এসময় প্রজন্ম ৭১ এর পক্ষ থেকে সংগঠনটির প্রধান নীতি নির্ধারক এম এইচ স্বপন (মাষ্টার) প্রতিবেদক কে বলেন, বর্তমান করোনা ভাইরাস এর কারনে সবাই ঘরবন্দী, যাদের মধ্যে খেটে খাওয়া দিনমজুরীই বেশি। তাদের কাজকর্ম বন্ধ থাকায় তারা খুব কষ্টে জিবন যাপন করছে। সেটা অনুধাবন করেই আমরা প্রজন্ম ৭১ সংগঠন টির মাধ্যমে সম্পূর্ণ ব্যাক্তিগত উদ্যোগে ১০০ সাময়িক কর্মহীন এবং দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী সামাজিক দূরত্ব বজায় রেখে স্থানীয় ইউ,পি চেয়ারম্যান মহাদয়ের মাধ্যমে বিতরণ কারলাম। আপনারা যারা বিত্তবান আছেন, তারা সাধ্যানুযায়ী খেটে খাওয়া মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন, যাতে করে কেউ যেনো একবেলাও অনাহারে না থাকে।

পরিস্কার-পরিচ্ছন্ন থাকা এবং জনসমাগম থেকে বিরত থাকা, এই দুটা মেনে চলাই হচ্ছে করোনা থেকে দূরে থাকার একমাত্র উপায় বলে এসময় উল্লেখ করেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “সময়ের সংবাদ” এর নির্বাহী সম্পাদক মোঃ রাজিবুল করিম রোমিও।

শুধুমাত্র অসচেতনার জন্য বাংলাদেশে করোনা ভাইরাস এত দ্রুত বিস্তার লাভ করছে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

তাই তিনি সকলকে অতিরিক্ত সচেতনতা অবলম্ব করার আন্তরিক আহবান জানান।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!