May 6, 2021, 3:49 am

News Headline :
সুজানগর মনিরুল উলুম দাখিল মাদ্রাসায় এতিমদের সাথে ইফতার মাহফিল বাচ্চা নিয়ে মার্কেটে যাওয়ায় ১২ মা-বাবাকে জরিমানা চাটখিলে একাধিক মামলার আসামী ও তার সহযোগী মাদকসহ আটক। ফরিদগঞ্জে মাদ্রাসায় পড়ুয়া  এক  কিশোরীর আত্মহত্যা বারদী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ৫ শত পরিবারের মাঝে চাল বিতরণ করেন দাইয়ান মেম্বার। সোনাগাজীর মজলিশপুরে সেচ্ছাসেবক লীগের কার্যালয় উদ্বোধন ও ইফতার বিতরণ। হাতিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসীর হামলা। শ্রীনগর ষোলঘরে নগদ অর্থ বিতরণ ঘোড়াশালে রেমিট্যান্স যোদ্ধা হারুনের পক্ষে ইফতার বিতরণ বেলাবতে মরহুম হাজী আঃ বাতেন ভূইয়া স্মৃতি সংসদের পক্ষ হতে ইফতার ও দোআ মাহফিল অনুষ্ঠিত

আজও ধারাবাহিকভাবে ভয়েস বাংলা ফাউন্ডশনের চেয়ারম্যান রেদওয়ান খান বোরহানের পক্ষ থেকে চাঁদপুর-হাইমচরের বিভিন্ন স্থানে ইফতার সামগ্রী বিতরন চলছে

স্টাফ রিপোর্টারঃ
করোনায় বিপর্যস্ত জনজীবন। করোনার প্রভাবে বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশের মানুষ কাজ হারিয়েছেন। সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন শ্রমজীবি, ভাসমান ও মধ্যবিত্ত মানুষ। করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক আহ্বানে সাড়া দিয়ে অসহায় কর্মহীন মানুষদের সহায়তায় এগিয়ে এসেছেন আওয়ামী মৎসজীবি লীগের সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাধরন সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডশনের চেয়ারম্যান চাঁদপুর-হাইমচর-৩ আসনের জনপ্রিয় নেতা আলহাজ্ব রেদওয়ান খান বোরহান।

গত ২৭শে এপ্রিল চাঁদপুরে প্রায় দুই হাজার (২০০০) মধ্যবিত্ত ও নিম্ন আয়ের ঘরবন্দি অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন। চাঁদপুর শহরের কালীবাড়ী সংলগ্ন টাউন হল মাকের্টে নিম্ন আয়ের পরিবারদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। তারই ধারাবাহিকতায় অদ্য ২৯/০৪/২০২০ইং তারিখে ভয়েস বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রেদওয়ান খাঁন (বোরহান)এর পক্ষে ইফতারি সামগ্রী বিতরণ করেন হাইমচর উপজেলার আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান খাঁ ও চান্দ্রা ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ মোহাম্মদ আলী। হাইমচর, চান্দ্রা চৌরাস্তা, আলগী বাজার, লক্ষীপুর নয়ানীসহ বিভিন্ন জায়গায় সাময়িক কর্মহীন মানুষের মাঝে ইফতারি সামগ্রী বিতরণ করেন।

উল্লেখ্য যে গত ২৭ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত রেদওয়ান খান বোরহান তার নিজ অর্থায়নে নিজ নেতাকর্মীদের মাধ্যমে চাঁদপুর-হাইমচরের প্রায় তিন হাজার সাময়িক কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিয়েছেন মানুষের ঘরে ঘরে। জানা গেছে, তিনি খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসচেতনতার লিফলেট, মাক্স,সাবান বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!