July 27, 2021, 7:42 pm

News Headline :
কচুয়ায় লিজা আক্তার নামের দশম শ্রেণী পড়ুয়া স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মর্কতার বিরুদ্ধে করোনায় চিকিৎসা সেবায় অবহেলার অভিযোগ ফরিদগঞ্জে চলমান লকডাউনে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ফরিদগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনে ২টি ড্রেজার বিনষ্ট করেছেন ভ্রাম্যমান আদালত সাবেক অর্থমন্ত্রী মুহিত করোনায় আক্রান্ত চিকিৎসা অবহেলায় ৮শ’ হাঁসের মৃত্যু, দিশেহারা খামারি নিম্নমানের কাজ করায় ভেঙে দেওয়া হলো প্যালাসাইডিং এর কাজ মহম্মদপুরে উপজেলার কাঁচা বাজার গুলোতে মানা হচ্ছে না সরকারি বিধিনিষেধ মতলবে নির্মান কাজ শেষ না হতেই ভেঙ্গে পরছে কৃষকের সুবিধায় তৈরি করতে যাওয়া কালভার্ট সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শিবলী আল সাদিক সংবর্ধিত

মতলব উত্তরে আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন মিয়ার এক হাজার পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান

মো. নাঈম মিয়াজী, মতলব উত্তর(চাঁদপুর) :
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে কারণে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা’সহ উপজেলা বিভিন্ন ইউনিয়নের এক হাজার কর্মহীন দুস্থ, অসহায় পরিবারকে ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. নাছির উদ্দিন মিয়ার পক্ষ থেকে খাদ্য সহায়তা করেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছির উদ্দিন মৃধা।
সোমবার সকালে উপজেলা পরিষদ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা একাডেমী সুপারভাইজার সাইফুল ইসলাম, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোলায়মান ফরাজী রতন, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদ, মতলব উত্তর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি এইচএম ফারুক, সিনিয়র শিক্ষক আবদুল ওয়াদুদ, মো. মামুন, রাজনীতিবিদ মো. শাহজালাল, যুবলীগ নেতা বজলুল গনি, বজলুর রহমান ঢালী, শাহআলম, হাসান, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান প্রমুখ।
ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. নাছির উদ্দিন মিয়ার পক্ষ থেকে ঢাকার বনশ্রী ও নারায়ণগঞ্জেও অসহায় কর্মহীনদের খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
ত্রাণ বিতরণকালে ওসি নাছির উদ্দিন মৃধা বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে মানুষ মানুষের পাশে দাঁড়ানো উচিত। আর তাই নাছির উদ্দিন মিয়াকে ধন্যবাদ যে তিনি এই মহৎ কাজটি করছে। আমি সবার উদ্দেশ্যে বলতে চাই যে, এই মুহ‚র্তে আপনারা ঘরে থাকুন সবাই ঘরে থাকুন। আপনি বাঁচলে, আপনার পরিবার বাঁচবে, দেশ বাঁচবে।
তিনি আরও বলেন, করোনা ভাইরাস অনেক ছোঁয়াচে একটি রোগ। সবাইকে সাবধান থাকতে হবে। আপনারা যদি বাইরে ঘোরাফেরা করেন আপনার কারণে আপনার পরিবার, আপনার সন্তান এ রোগে আক্রান্ত হতে পারে।
ওসি নাছির উদ্দিন মৃধা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে ভাবে নির্দেশ দিয়েছেন সেই ভাবে চলুন। আপনাদের সহযোগিতায় এই বিপদ কেটে যাবে। আপনাদের সবার সহযোগিতা চাই। রাস্তায় জটলা করা যাবে না। অকারনে আড্ডা দেওয়া যাবে না। আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন। আমরা আপনাদের পাশে আছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!