September 23, 2021, 2:07 am

News Headline :
নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক নৌকার পক্ষে ভোট করায় হামলার অভিযোগ, আহত-৫ চাটখিলে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২ দিনাজপুরে ব্লক ও বাটিক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন

মতলব উত্তরে আরো ৫ জন করোনা রোগী শনাক্ত : মৃত্যু ১

মো.নাঈম মিয়াজী, মতলব উত্তর :
চাঁদপুর মতলব উত্তর উপজেলায় নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এই ৫জন সহ উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো৩২জন। নতুন করে করোনা রিপোর্ট পজেটিভ আসা ৫ জনের মধ্যে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া আহসান উল্ল্যাহ (৭৫) নাম ও রয়েছে।
সোমবার (২২জুন) মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তার কার্যালয় বিষয়টি নিশ্চিত করেছেন।
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ১৯ জুন উপজেলা স্বাস্থ্য কমপেক্স থেকে করোনা উপসর্গ সন্দেহে করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা পাঠানো হয়। সোমবার (২২ জুন) তাদের নমুনা পরীক্ষার ফলাফল করোনা পজেটিভ আসে।
করোনায় আক্রান্তরা হলেন এখলাছপুর ইউনিয়নের হাশিমপুর ১জন (২৫) ও এখলাছপুর লঞ্চঘাট সংলগ্ন ১জন (২৫), ফতেপুর পূর্ব ইউনিয়নের শাহবাজকান্দির ১জন, কালিপুর বাজার জনতা ব্যাংক শাখা কর্মকর্তা ১জন, ও করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া আহসান উল্ল্যাহ(৭৫)।
প্রসঙ্গত, ১৮ জুন আহসান উল্ল্যাহ (৭৫) মারা যায়।
আক্রান্তদের বাড়ি লকডাউন করা হবে। তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন থাকবেন বলে জানান উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তার কার্যালয়।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!