April 13, 2021, 8:17 pm

News Headline :
কোম্পানীগঞ্জে মসজিদের জায়গা নিয়ে মারামারি: আহত ৪ নারায়ণপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মেয়র প্রার্থী আলহাজ্ব ইকবাল হোসেন এর মত বিনিময় নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৩৭ জন করোনা আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জে প্রেমের টানে বাড়ি ছাড়া হিন্দু কিশোরী ৩মাস পর উদ্ধার মোংলা বন্দরে ভূয়া ঠিকানায় চাকরি, তদন্তে দুদক পুকুরে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন সাংবাদিক অপু চৌধুরীর জন্মদিনে ব্যাতিক্রমি আয়োজন গাউসিয়া কমিটি হালিশহর থানার উদ্যোগে মাস্ক বিতরণ ও করোনা প্রতিরোধে সতর্কতা মূলক প্রচারণা করোনা প্রতিরোধে নগরীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও লিফলেট বিতরন

মতলব উত্তরে দুই হাজার কর্মহীন পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, নিজের জীবন ও অন্যের জীবন রক্ষা করাটাই সবচেয়ে বড় ধর্মীয় নীতিবোধের পরিচায়ক —- আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

মো. নাঈম মিয়াজী, মতলব উত্তর : করোনা প্রাদুর্ভাব থেকে রেহাই পেতে ও সরকারী নির্দেশনা মেনে যার যার ঘরে থাকা নিশ্চিত করতে আসন্ন রমজানকে সামনে রেখে নিজ নির্বাচনী এলাকা চাঁদপুর-২ মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নে দুই হাজার কর্মহীন অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল।
শুক্রবার (২৪ এপ্রিল) সকালে তিনি নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে ইফতার সামগ্রীর প্যাকেটজাত গুলো বিতরণ করেন। এসব সামগ্রীগুলো স্ব স্ব এলাকার জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের সভাপতি/সম্পাদকের মাধ্যমে সবার বাড়ী বাড়ী ইফতার সামগ্রী পৌঁছে দেয়া হবে।
ইফতার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছোলা বুট, চিনি, তেল, খেজুর, মুড়ি থাকবে।
আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক করোনাকালীন সময়ে মতলব উত্তর ও মতলব দক্ষিণের কেউ যেন অভুক্ত না থাকে এবং আসন্ন রমজানে ধর্মপ্রান মুসলমান ভাইদের যেন খাবারের কষ্ট না হয় সেজন্য কর্মহীন অসহায় মানুষদের জন্য সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য বিতরণ করা হঝেব।
তিনি আরো বলেন, পরিস্থিতি বিবেচনায় আলেম সমাজের পরামর্শক্রমে রমজান মাসে রোজাদারদের তারাবী নামাজ সহ অন্যান্য ধর্মীয় আচার-আচরনের ক্ষেত্রে যে নির্দেশনা আসবে তা অবশ্যই পালন করতে হবে। কেননা করোনা এখন সামাজিক সংক্রমণ। তাই সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে বসে তারাবী নামাজ, এবাদত-বন্দেগী ও অন্যান্য ধর্মীয় রীতি-পালন করতে হবে। এতে গুনাহর ভাগী হবার কোন অবকাশ নেই। কারণ নিজের জীবন ও অন্যের জীবন রক্ষা করাটাই সবচেয়ে বড় ধর্মীয় নীতিবোধের পরিচায়ক। তাই সৃষ্টিকর্তা যেহেতু তার সৃষ্টিকে ভালবাসেন সেহেতু সৃষ্টির কোন ক্ষতি চান না।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!