April 11, 2021, 4:25 pm

মতলব উত্তরে সুজাতপুর বাজারে ৩ টি দোকান পুরে ছাই। প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি।।

মো.নাঈম মিয়াজী ,মতলব উত্তর সংবাদদাতা:
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজারে মঙ্গলবার দুপুর ১ টার সময় আগুন লেগে ৩ টি দোকান পুরে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।
জানা যায়, ১৯ মে মঙ্গলবার দুপুর ১টার সময় বাজারের সালাউদ্দিন এর সাইকেল দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। তবে বিদ্যুৎ এর সটসার্কীট থেকে আগুনের সূত্র বলে ধারণা করা হচ্ছে। সাইকেলের দোকানদার সালাউদ্দিন জানান, আমার দোকানে প্রায় ১৫ লক্ষ টাকার মালাল ছিল। আমি এখন নিশ্ব। পাশের ঔষধের দোকানদার শাহআলম বলেন আমার দোকানের ১০ লাখ টাকার মাল পুরে শেষ হয়ে গেছে। হাডওয়্যারের দোকান মালিক আব্দুল মান্নান বেপারি জানান, তার দোকানের ৬০ লাখ টাকার মালামাল ছিল যা পুরে যায়। এছাড়াও আশেপাশের কয়োটি দোকানের মালামাল ক্ষতি হয়েছে বলে জানা গেছে
এর আগে ১টার সম আগুন লাগলে ফায়ার সার্ভিসকে খবর দিলে ১ টা ২০ মিনিটে এসে পৌছে। মতলব থেকে আসা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আাশাদুজ্জামান বলেন, আমি খবর পাওয়ার পর তাতক্ষনিক ১৯ জনের একটি টিম নিয়ে উপস্থিত হই। প্রায় ৪০ মিনিটের চেষ্টায় ও এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হই।
পরে খবর পেয়ে মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার এ এম জহিরুল হায়াত, থানা পুলিশ ও দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের উপস্থিত হন ক্ষতিগ্রস্থ ব্যাবসায়িদের ক্ষতি পূরন দেওয়ার আশ্বাস দেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!