April 20, 2021, 7:35 am

মতলব দক্ষিণে এড. নূরুল আমিন রুহুল এমপি’র তিন হাজার পরিবারের মাঝে খাদ্য ও ঈদবস্ত্র বিতরণ

ইমরান নাজির:
চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন এলাকায় গরিব ও দুস্থ লোকদের মাঝে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এড.নূরুল আমিন রুহুল এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে ঈদবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল ২১ মে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল তিনটা পর্যন্ত উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভায় বাড়ি বাড়ি গিয়ে লোকজনের কাছে এসব খাদ্যসামগ্রী ও ঈদবস্ত্র পৌঁছে দেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অড.নূরুল আমিন রুহুল।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বি.এইচ.এম কবির আহম্মেদ,সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন ,উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মুবিন সুজন, আওয়ামী লীগ নেতা দেওয়ান রেজাউল করিম, যুবলীগ নেতা গোলাম মোস্তফা ও সাংসদের ব্যক্তিগত সহকারী লিয়াকত আলী সুমন প্রমুখ।

সাংসদ মো. নুরুল আমিন রুহুল বলেন, উপজেলার তিন হাজার গরিব-দুস্থ লোকের বাড়িতে গিয়ে চাল, ডাল, তেল ও সেমাইসহ আরও কয়েক প্রকার খাদ্যসামগ্রী পৌঁছে দিলাম। এ ছাড়া প্রত্যেক পুরুষকে একটি করে লুঙ্গি ও পাঞ্জাবি এবং প্রত্যেক নারীকে একটি করে শাড়িও দেওয়া হয়। শেখ হাসিনার সরকার সকল মানুষের মৌলিক চাহিদা পূরণে কাজ করে যাচ্ছে। কারো কোনো অভাব থাকবে না।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!