April 16, 2021, 2:25 pm

News Headline :
পলাশে লকডাউনের ৩য় দিনের সাড়াশি অভিযানে ৫ মামলা নরসিংদীতে আরও ১ জনের মৃত্যুসহ নতুন শনাক্ত ৪৫ জন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগের সকল অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল নরসিংদীতে টেইলার্সে হামলায় গুলিবিদ্ধসহ আহত ৪ জন সোনারগাঁয়ে ১ দিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ মুসলিমদের জীবনে কোরআন ও সুন্নাকে প্রধান্য দিতে হবেঃ ডাঃ মোঃ জামাল উদ্দিন কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ যুবক আটক।। ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন পিরোজপুরে লকডাউন কার্যকর করতে তৎপর জেলা প্রশাসন ও জেলা পুলিশ বাজারে অনিয়মের অভিযোগ রোজাদার ব্যাক্তিদের পাশে ইফতার নিয়ে পিরোজপুর ইয়ূথ সোসাইটির কার্যক্রম মাসব্যাপী শুরু

মতলব পৌরসভায় ১০টাকা কেজি দরে চাল বিক্রি কম দামে চাল পেয়ে খুশি নিম্ন আয়ের ৮শ’ মানুষ

মো. নাঈম মিয়াজী, মতলব উত্তর :
করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ও রোজগার কমে আসা নি¤œআয়ের মানুষদের কথা চিন্তা করে ১০ টাকা কেজি দরে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ড এ ন্যায্যমূল্যে (ওএমএস) চাল বিক্রি শুরু করেছে খাদ্য অধিদপ্তর। ৮শ’ নি¤œ ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ১৬ মেট্টিকটন চাল মানুষের মাঝে বিক্রি করা হয়েছে। শনিবার (১৬ মে) সকাল থেকে ছেংগারচর বাজারের স্কুল রোডে ওএমএস চাল বিক্রি শুরু হয়।
এ সময় উপস্থিত ছিলেন- ছেংগারচর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোলায়মান ফরাজী রতন, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, সমাজসেবক ইবনাল মঈন আহমেদ রিপন, বিশিষ্ট ব্যবসায়ী জহিরুল ইসলাম, পৌর শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার, ডিলার রফিকুল ইসলাম জাগন, সোহাগ ফরাজী, ইব্রাহিম ফরাজী প্রমুখ।
জোরখালি গ্রামের পিঠা দোকানী সাহিদা বেগম, কলাকান্দা গ্রামের সোবহান, সফিক, কাদির দিনমজুর করোনা ভাইরাসের কারণে তাদের আয় রোজগার বন্ধ। সংসারে অভাব দেখা দিয়েছে। তারা দোয়া করলেন তাদের প্রধানমন্ত্রী যেন আরও যুগ যুগ বেঁচে থাকেন। ভীষণ খুশি দিনমজুর শ্রেণীর এ মানুষরা। তারা আরও বলেন, বঙ্গবন্ধু মুজিবুর রহমানের কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য এটা সম্ভব হয়েছে। কারণ নির্বাচনের সময় এ প্রতিশ্রুতি দিয়েছিলেন। তিনি তা রক্ষা করলেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!