October 19, 2021, 7:03 pm

News Headline :
পিরোজপুরে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত স্থায়ী বিচারপতি হিসাবে শপথ নিলেন মতলব উত্তর উপজোলার জাহিদ সারওয়ার কাজল নকলায় শেখ রাসেলের জন্মদিনে কুইজ প্রতিযোগিতা ও প্রীতি ফুটবল ম্যাচ কেক কেটে শেখ রাসেলের জন্মদিন পালন করেছে নকলা উপজেলা যুবলীগ হানারচরে নিষেধাজ্ঞা উপেক্ষা করে শহিদ সরদারের নেতৃত্বে মা ইলিশ ধরার হিড়িক ফুলবাড়ীতে এক মাদ্রাসা ছাত্রের গলায় ফাস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার পাহাড়-সমতলের অপরূপ চুয়েটে এবার চালু হলো সৌখিন চা বাগান উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর হামলার প্রতিবাদে রাউজানে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে মেম্বার প্রার্থী সোহাগ আকন্দ নওগাঁয় দুই মাসের শিশু সন্তান রেখে মায়ের আত্মহত্যা

মধুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আট জনকে বত্রিশ হাজার দুইশত টাকা জরিমানা

 

মো: আ: হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের মধুপুরে নিরাপদ দূরত্ব বজায় না রাখায় এবং নিদৃষ্ট সময়ে দোকান বন্ধ না করার অভিযোগে ৮ জনকে ৩২ হাজার ২০০টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় উপস্হিত ছিলেন মধুপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম. এ. করিম।

জানা যায়, ৩ এপ্রিল সন্ধায় মধুপুর পৌর শহরের বিভিন্ন বাজার এলাকায় সরকারের নির্দেশনা মোতাবেক জারিকৃত বিধিনিষেধ অমান্য করায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর আওতায় আট জনকে ৩২২০০/- টাকা জরিমানা আদায় করা হয়।

এদিকে ভবিষ্যতে বিদ্যমান পরিস্থিতি মোকাবেলা করতে প্রশাসন, পুলিশ বাহিনী ও সেনাবাহিনীর সদস্যদের আরো কঠোর হতে বাধ্য না করার অনুরোধ জানিয়েছেন মধুপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা।

সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে তিনি বলেন,দয়াকরে আপনারা ঘরে অবস্থান করুন।
সকল উদ্বেগ ও উৎকন্ঠার মাঝে জীবনের ঝুঁকি নিয়ে আপনার পরিবার ও প্রিয় স্বদেশকে করোনা ভাইরাস (COVID 19) এর মহামারি থেকে মুক্ত করতে আমরা বদ্ধপরিকর। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার (Mother of Huminity) নির্দেশনা মোতাবেক দুর্যোগ মূহুর্তে সারা দেশের ন্যায় মধুপুর উপজেলার প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে চাল, ডাল,আলু বিতরণ করা হচ্ছে।
আপনার নিকটবর্তী কোন দরিদ্র ব্যক্তি বা জনগোষ্ঠী যাঁরা খাদ্যাভাবে রয়েছে তাদের তথ্য আমাদেরকে দিয়ে সহায়তা করুন। খাদ্য সামগ্রী সংশ্লিষ্টদের ঘরে পৌছে দেওয়া হবে। কথা দিচ্ছি আপনাদের পাশে আমরা আছি,আছে আপনাদের মমতাময়ী প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।আমি আবারো অনুরোধ করছি আপনারা সবাই ঘরে থাকুন।নিজে নিরাপদ থাকুন,সবাইকে নিরাপদে থাকতে সহযোগিতা করুন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!