April 16, 2021, 1:21 pm

News Headline :
নরসিংদীতে আরও ১ জনের মৃত্যুসহ নতুন শনাক্ত ৪৫ জন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগের সকল অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল নরসিংদীতে টেইলার্সে হামলায় গুলিবিদ্ধসহ আহত ৪ জন সোনারগাঁয়ে ১ দিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ মুসলিমদের জীবনে কোরআন ও সুন্নাকে প্রধান্য দিতে হবেঃ ডাঃ মোঃ জামাল উদ্দিন কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ যুবক আটক।। ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন পিরোজপুরে লকডাউন কার্যকর করতে তৎপর জেলা প্রশাসন ও জেলা পুলিশ বাজারে অনিয়মের অভিযোগ রোজাদার ব্যাক্তিদের পাশে ইফতার নিয়ে পিরোজপুর ইয়ূথ সোসাইটির কার্যক্রম মাসব্যাপী শুরু সোনারগাঁয়ে পুঁইশাকের বাম্পার ফলনে স্বপ্ন দেখছে কৃষক।

মধ্যবিত্ত শ্রেণীর মানুষের পাশে দাঁড়ালো চান্দ্রা শিক্ষিত বেকার যুব বহুমুখী সমিতি

বেশ কয়েকবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত সমবায় সংগঠন চান্দ্রা শিক্ষিত বেকার যুব বহুমুখী সমবায় সমিতি বর্তমান করোনা পরিস্থিতিতে মধ্যবিত্ত ও নি¤œমধ্যবিত্ত শ্রেণীর মানুষের পাশে দাঁড়িয়েছে। চাঁদপুর জেলার সাড়ে ছয় শত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হয়েছে। এছাড়া ২৫ হাজার মানুষকে মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। নগদ টাকাও দেয়া হয়েছে। করোনাকালে ২৫ লক্ষাধিক টাকার সহায়তা এ পর্যন্ত এই সমিতির পক্ষ থেকে দেয়া হয়েছে বলে জানালেন সমিতির ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ জসিম উদ্দিন শেখ।
মানুষের এ ক্রান্তিকালে আর্তমানবতার সেবায় নিয়োজিত চান্দ্রা শিক্ষিত বেকার যুব বহুমুখী সমবায় সমিতির এই কার্যক্রমের ধারাবাহিকতায় গতকাল শুক্রবার চাঁদপুর শহরের মধ্যবিত্ত ও নি¤œমধ্যবিত্ত শ্রেণীর আড়াইশ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়। একই সাথে প্রত্যেক পরিবারকে যাতায়াত বাবদ ২শ’ টাকা করে দেয়া হয়। গতকাল সকালে চাঁদপুর স্টেডিয়ামের প্যাভিলিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে আড়াইশ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এর উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল্লাহ আল মাহমুদ জামান। উপস্থিত ছিলেন জেলা সমবায় অফিসার মোঃ মোমেন হোসেন ভূঁইয়া, সদর উপজেলা সমবায় অফিসার দুলাল চন্দ্র দাস, সমিতির সভাপতি মোঃ জসিম উদ্দিন শেখ ও চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ। এ কাজে সহযোগিতা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল্লাহ আল মাহমুদ জামান সাহেবের নেতৃত্বে থাকা ভলান্টিয়ার গ্রæপ।
উল্লেখ্য, গতকাল যাদেরকে খাদ্য সহায়তা দেয়া হয় তাদের মধ্যে ছিলেন, কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক, মসজিদের ইমাম, মোয়াজ্জেন এবং মধ্যবিত্ত শ্রেণীর পূর্ব নির্ধারিত সংখ্যক পরিবার। প্রতি পরিবারকে দেয়া হয় চাল ১০ কেজি, আলু ৫ কেজি, মসুর ডাল দেড় কেজি, সয়াবিন তেল ১ লিটার, মুড়ি ১ কেজি, চিনি ১ কেজি, সেমাই ৪ প্যাকেট, পেঁয়াজ ২ কেজি, লবণ ১ কেজি এবং প্রত্যেককে যাতায়াত বাবদ ২শ’ টাকা। এর সাথে প্রত্যেককে করোনা বিষয়ক সচেতনতা লিফলেট বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!